আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৪৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাতফসিল ঘোষণার প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল

তফসিল ঘোষণার প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে ও তফসিল বাতিলের দাবিতে নোয়াখালী জেলা শহরে বিরোধী দলের নেতাকর্মী ও সমর্থকরা এক বিক্ষোভ মিছিল করে। বুধবার (১৫ নভেম্বর) রাতে জেলা জামে মসজিদ এলাকা থেকে মিছিলটি শুরু হয়ে আদালত প্রাঙ্গন এলাকায় গিয়ে শেষ হয়।

এছাড়া তফসিল ঘোষণার পর জেলা শহরের মাইজদী শহীদ ভুলু ষ্টেডিয়াম, নতুন বাসষ্ট্যান্ড, শহরের বিশ্বনাথ এলাকা, সেনবাগ উপজেলার সমির মুন্সিরহাট এলাকা, বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজার, বাংলাবাজার এলাকার পলোয়নপুল, আমিন বাজার ও রমজানবিবি এলাকায় রাস্তায় টায়ার জ্বালিয়ে এবং বেশ কয়েকটি পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশায় হামলা চালিয়ে ভাঙচুর করার ঘটনা ঘটেছে। তবে এই ভাঙচুর কারা ঘটিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজীব জানান, রাতে সেনবাগ উপজেলার সমির মুন্সিরহাট এলাকায় চৌমুহনী-ফেনী আঞ্চলিক মহাসড়কের উপর টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করার সময় দুর্বৃত্তরা পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে যায়।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস