আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:৩৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাড. কবির আহমেদ বাংলাদেশ ফ্রেইট ফরওয়ার্ডাস এসোসিয়েশনের দ্বিবার্ষিক নির্বাচনে আবারো প্রেসিডেন্ট পদে...

ড. কবির আহমেদ বাংলাদেশ ফ্রেইট ফরওয়ার্ডাস এসোসিয়েশনের দ্বিবার্ষিক নির্বাচনে আবারো প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দিতা করছেন

বাংলাদেশ ফ্রেইট ফরওয়ার্ডাস এসোসিয়েশন (বাফা) বর্তমান প্রেসিডেন্ট ড. কবির আহমেদ আসন্ন দ্বিবার্ষিক নির্বাচন ২০২১/২৩ আবারো প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দিতা করছেন। এই নির্বাচনে সম্মিলিত পরিষদ ও সম্মিলিত ফোরাম এই দুইটি প্যানেল প্রতিদ্বন্দিতা করছেন। সম্মিলিত ফোরাম হতে প্যানেল লিডারের জন্য পুনরায় প্রতিদ্বন্দিতা করছেন ড. কবির আহমেদ। কনভেয়র গ্রুপের স্বত্তাধিকারি ড. কবির আহমেদ নোয়াখালীর গর্ব চাটখিলের কৃতি সন্তান। তিনি বর্তমানে বাফা’র প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

আসন্ন দ্বিবার্ষিক নির্বাচন আগামী ১৯ ডিসেম্বর ঢাকা ও চট্রগ্রামে একযোগে অনুষ্ঠিত হবে। ঢাকার ভোটারদের জন্য আগারগাঁও বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে ও চট্রগ্রামের ভোটারদের জন্য আগ্রাবাদে লেকভিউ এক্সিভিশন হল ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে ভোটের কার্যক্রম সম্পন্ন করা হবে। এই নির্বাচনে ঢাকা হতে ১০জন এবং চট্রগ্রাম থেকে ৮জন প্রতিনিধি নির্বাচিত হবেন। এছাড়া ঢাকা ও চট্রগ্রাম হতে একজন প্যানেল লিডারও এই নির্বাচনে নির্বাচিত হবেন।

ভোট কে কেন্দ্র করে ইতোমধ্যে ভোটার ও প্রার্থীদের মধ্য চলছে নির্বাচনী ক্যাম্পিং এবং মিলাদ ও দোয়ার মাহফিল। গত নির্বাচনের মত এবারও জয়ের ব্যাপারে দৃঢ় আশাবাদী ড. কবির আহমেদ। তিনি ভোটারদের দোয়া ও সর্মথন চেয়েছেন।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস