আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:০৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল হিমালয় কাউন্টারের ১০ হাজার টাকা জরিমানা

চাটখিল হিমালয় কাউন্টারের ১০ হাজার টাকা জরিমানা

ঢাকা-রামগঞ্জ রুটে পরিচালাতি হিমালয় পরিবহন নির্ধারিত ভাড়া ৫০০টাকা। কিন্তু এই পরিবহনের বিভিন্ন কাউন্টারে নির্ধারিত ভাড়া ৫শ টাকার পরিবর্তে ৬৫০টাকা যাত্রী প্রতি আদায় করছে। শুক্রবার দুপুরে চাটখিল উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উজ্জল রায় যাত্রীদের থেকে অভিযোগ পেয়ে তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালত পরিচালন করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালীন হিমালয় পরিবহনের চাটখিল কাউন্টার নির্ধারতি ভাড়ার পরিবর্তে অতিরিক্ত ভাড়া আদায়ের সত্যতা পাওয়ায় আদালত চাটখিল কাউন্টারের ১০হাজার টাকা জরিমানা করে। এসময় ভ্রাম্যমান আদালত উপস্থিত যাত্রীদের অতিরিক্ত ভাড়া না দেওয়ার অনুরোধ করে।

চাটখিল উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উজ্জল রায় জানান, যাত্রীদের অভিযোগের সত্যতা পাওয়ায় সড়ক পরিবহন আইন-২০১৮ এর ৮০ ধারায় সর্বোচ্চ অর্থদন্ডের বিধান মোতাবেক কাউন্টারটির ১০হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এসময় তিনি আরো বলেন, যাত্রীদের থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা হলেই সাথে সাথে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। তাই তিনি কোন কাউন্টার অতিরিক্ত ভাড়া আদায় করলে জনসাধারন কে তার সরকারি মোবাইল নাম্বার (+8801771-076778) জানানোর জন্য অনুরোধ করেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস