আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:৫২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সে ওরিয়েন্টেশন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সে ওরিয়েন্টেশন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

জাতীয় ষ্টিয়ারিং কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী শনিবার থেকে মঙ্গলবার পর্যন্ত (১১-১৪ ডিসেম্বর) দেশব্যাপী জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। এই ক্যাম্পেইনে ৬-১১মাস বয়সী শিশুদের ভিটামিন ‘এ’ নীল ক্যাপসুল ও ১২-৫৯ মাস বয়সী শিশুদের ভিটামিন ‘এ’ লাল ক্যাপসুল খাওয়ানো হবে। এই উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সে ওরিয়েন্টেশন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার মোস্তাক আহমেদ।

সভায় ৬মাসের উর্দ্ধে বয়সী শিশুদের মায়ের দুধের পাশাপাশি ঘরে তৈরি সুষম খাবার খাওয়ানোর উপকারিতা ও প্রয়োজনীয়তা তুলে ধরা হয়। এছাড়াও যে সমস্ত শিশু পুষ্টিহীনতায় ভোগে তাদের অভিভাবকদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ স্বাস্থ্য কর্মীদের থেকে পরামর্শ নেওয়ার আহ্বান জানানো হয়।

সভায় উপজেলা শিক্ষা অফিসার এহছানুল হক চৌধুরী, চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান সহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

রিলেটেড আর্টিকেল

4 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস

RubenMag on