আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:৫৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল - সোনাইমুড়ীতে ৩০হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন

চাটখিল – সোনাইমুড়ীতে ৩০হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন

নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলায় ৩০ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। নোয়াখালী -১ ( চাটখিল – সোনাইমুড়ী) আসনের চাটখিল উপজেলায় ৯ ইউনিয়ন ও চাটখিল পৌরসভা এবং সোনাইমুড়ী উপজেলায় ৭ ইউনিয়ন ও সোনাইমুড়ী পৌরসভায় রহমত উল্লাহ আজিজা ফাউন্ডেশনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এসব ঈদ উপহার গরীব, অসহায়-দরিদ্র পরিবারের মানুষের মাঝে বিতরণ করা হবে। বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের সাবেক সহ- সভাপতি এবং রহমত উল্লাহ আজিজা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর আলম ঈদ উপহার চাটখিল উপজেলার নয়নপুর বাজারে খিলপাড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের দরিদ্রদের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণের মধ্য দিয়ে কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, চাটখিল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী, সোমপাড়া কলেজের অধ্যক্ষ মহিউদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক আহসান হাবীব সমীর, চাটখিল বিআরডিবির চেয়ারম্যান মিজানুর রহমান, চাটখিল পৌর আওয়ামীলীগ সভাপতি শাহাজাহান খান বাবুল, খিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, খিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মীর হোসেন, কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগ নেতা মনির হোসেন সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

পরে দেলিয়াই বাজারে খিলপাড়া ইউনিয়নের ৪,৫ ও ৬নং ওয়ার্ডে এবং খিলপাড়া পরিষদ প্রাঙ্গনে ১,২ ও ৩নং ওয়ার্ডে এবং দুপুরে হাটপুকুরিয়া- ঘাটলাবাগ ও নোয়াখলা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের দরিদ্রদের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করে।

বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে আলহাজ্ব জাহাঙ্গীর আলম জানান, পর্যায়ক্রমে দুই উপজেলার সকল ওয়ার্ডে- ওয়ার্ডে দরিদ্র মানুষের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস