আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৪৭ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল-সোনাইমুড়িতে ভারতের পক্ষ থেকে লাইফ সার্পোট এ্যাম্বুলেন্স প্রদান

চাটখিল-সোনাইমুড়িতে ভারতের পক্ষ থেকে লাইফ সার্পোট এ্যাম্বুলেন্স প্রদান

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীমের ঐকান্তিক প্রচেষ্টা ও ভারতীয় হাই কমিশনারের সাথে দ্বিপাক্ষিক আলোচনার ফলশ্রুতিতে বাংলাদেশ-ভারত বন্ধুত্বের নিদর্শন স্বরূপ ভারতের পক্ষ থেকে গতকাল বুধবার চাটখিল-সোনাইমুড়ী বাসীর জন্য একটি লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স উপহার দেয়া হয়। নোয়াখালী জেলায় ইতিপূর্বে কোন লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স ছিলো না…এটিই নোয়াখালীতে সর্বপ্রথম ও একমাত্র লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স।
বুধবার বিকেলে সোনাইমুড়ির জয়াগ কলেজ মাঠে এ্যাম্বুলেন্সটির হস্থান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেকেন্ড সেক্রেটারি, এসিস্ট্যান্ট হাইকমিশন অব ইন্ডিয়া শ্রী উদত ঝা, বিশেষ অতিথি নোয়াখালী সিভিল সার্জন ডাঃ মাসুম ইফতেখার। এছাড়া সোনাইমুড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলুর রহমান, চাটখিল পৌরসভা মেয়র মো. নিজাম উদ্দিন, চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোস্তাক আহম্মেদ, সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. মাইনুল ইসলাম, জয়াগ গান্ধী আশ্রম ট্রাস্ট সেক্রেটারি কৃষ্ণ দাস গুপ্ত, চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল খায়ের, সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুন অর রশিদ ও জয়াগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শওকত আকবর পলাশ সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস