আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:৩৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল সরকারি কারিগরি স্কুল এন্ড কলেজে শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক সমাবেশ

চাটখিল সরকারি কারিগরি স্কুল এন্ড কলেজে শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক সমাবেশ

চাটখিল সরকারি কারিগরি স্কুল এন্ড কলেজে রোববার সকালে শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক সমাবেশ কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রকৌশলী হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম এবং বিশেষ অতিথি ছিলেন, চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নাজমুল হুদা শাকিল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আহসান চৌধুরী, থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন, ৬নং পাঁচগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুন, ৩নং পরকোট ইউপি চেয়ারম্যান বাহার আলম মুন্সি, অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন খোরশেদ আলম, আনোয়ার হোসেন ভূঁইয়া রতন, সালে আহম্মদ সুমন প্রমুখ।
সমাবেশে প্রধান অতিথি ও বিশেষ অথিতির দৃষ্টি আর্কষণ করে প্রতিষ্ঠানের বিভিন্ন সমস্যা তুলে ধরেন অধ্যক্ষ হামিদুল হক।
প্রধান অতিথি এইচ.এম ইব্রাহিম এমপি প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীসহ জনবল সংকট সমাধান ও একটি বাস স্টেশন এবং যাত্রী ছাউনি নির্মাণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন। এছাড়া তিনি ব্যক্তিগত খরচে প্রতিষ্ঠানের পাশে ২টি স্প্রীড বেকার নির্মাণের প্রতিশ্রæতি দেন। তিনি শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, সবাই যদি নিজ নিজ দায়িত্ব পালন করেন তাহলে অবশ্যই আমাদের সন্তানেরা খারাপ রাস্তায় যাবে না।
বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির, কলেজে প্রবেশ পথের রাস্তার দূরাবস্থা দেখে ডিসেম্বর মাসের মধ্যে উপজেলা পরিষদের পক্ষ থেকে সংস্কার করার ঘোষণা দেন। সভা পরিচালনা করেন শিক্ষক আতাউর রহমান রুবেল। ।

রিলেটেড আর্টিকেল

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস