আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:০৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন লন্ডন প্রবাসী শাহ্ সুফিয়ান

চাটখিল বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন লন্ডন প্রবাসী শাহ্ সুফিয়ান

চাটখিল বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অধিকার কর্মী-স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা, লন্ডন প্রবাসী (বাংলাদেশী বংশোদ্ভুত) চাটখিল পৌরসভাস্থ ভীমপুরের শাহ্ সুফিয়ান। বুধবার চাটখিলে ঈদুল আযহায় অধিকার কর্মী-স্বেচ্ছাসেবী’র কর্মসূচি নির্ধারণে উপদেষ্টা মন্ডলীর ভার্চুয়ালি এক মিটিংয়ে তিনি চাটখিল বাসীকে এই শুভেচ্ছা জানান।

এসময় তিনি বলেন, ঈদুল আযহার ত্যাগের শিক্ষা আমাদের সকলকে বছর জুড়ে সমাজে দৃশ্যমান রাখতে হবে। কুরবানি মানে আল্লাহর সন্তুষ্টির জন্য আর্থিক ত্যাগ করা। একইভাবে বিত্তবানদের সমাজ গঠনে সাধ্যানুযায়ী আর্থিক ত্যাগ করতে হবে। বিত্তবানরা যদি সমাজের জন্য সর্বদায় ত্যাগের মানসিকতা রাখে তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে দৃশ্যমান হওয়া সহজ হবে। তাই তিনি অধিকার কর্মী-স্বেচ্ছাসেবী’র মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশের “স্মার্ট চাটখিল” বাস্তবায়নে সর্বোচ্চ প্রচেষ্টার অঙ্গিকার ব্যক্ত করে বলেন, প্রত্যেক কে নিজ নিজ অবস্থান থেকে সমাজের কল্যাণে নিজের নাম লিখতে হবে। এসময় তিনি আরো বলেন, সমাজ সেবক একটি ব্যক্তির উপাধী হলেও তিনি নিজে আজীবন সমাজের কল্যাণে নিজেকে সমাজ কর্মী হিসেবেই মনে করেন। কারণ উপাধীর চেয়ে সমাজকে দেওয়াই তিনি বড় বলে মনে করেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস