আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:০৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল প্রেস ক্লাবে সাংবাদিকদের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা

চাটখিল প্রেস ক্লাবে সাংবাদিকদের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা

নোয়াখালীর চাটখিল প্রেস ক্লাবে সোমবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় সাংবাদিকদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শেষে চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও অর্থ-সম্পাদক প্রভাষক জসিম মাহমুদ এর পরিচালনায় প্রেস ক্লাব সভাকক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় বক্তরা চাটখিল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শোয়েব হোসেন ভুলু ও কার্যকরী কমিটির নির্বাহী সদস্য মোঃ মামুন হোসেন চাটখিল প্রেস ক্লাবের ব্যানারে সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে চাটখিল প্রেস ক্লাবের কোন সদস্য এবং প্রেসক্লাবের সাথে সম্পৃক্ত সাংবাদিকদের আমন্ত্রণ না করায় ক্ষোভ প্রকাশ করে। এছাড়া ঐ ইফতার অনুষ্ঠানে ৫মামলার আসামী সাইফুল ইসলাম রিয়াদ ও তার চাচা চুরির মামলায় জেল হাজত থেকে জামিনে আসা মুদি দোকানী বেল্লাল হোসেন সহ বিভিন্ন চা দোকানদার, পান দোকানদার কে সাংবাদিকদের সম্মানে ব্যানারে আয়োজিত ইফতারে আমন্ত্রণ করায় ও তাদের অংশগ্রহনে ক্ষোভ প্রকাশের সাথে প্রেসক্লাবের ৩০বছরের ঐতিহ্য নষ্ট করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। ভবিষ্যতে এধরেন লোকজনকে দিয়ে প্রেসক্লাবে কোন অনুষ্ঠান করতে গেলে ঐ অনুষ্ঠান প্রতিহত করা হবে বলে বক্তরা ঘোষণা দেন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- চাটখিল প্রেস ক্লাবের সদস্য মোহাম্মদ রহমত উল্যা, মোঃ মনির হোসেন, সাঈদ মোহাম্মদ তুষার, রুবেল হোসেন, মোঃ খালেদ হোসেন (জুয়েল), মোজাম্মেল হক, সাংবাদিক শামছুদ্দিন শামীম, গোলাম সারোয়ার (জুয়েল), সাইফুল ইসলাম বাবর, মোঃ ইলিয়াছ কাঞ্চন প্রমুখ। এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন আবু নাছের মাহমুদ চৌধুরী (জুয়েল), আলমগীর হোসেন (হিরু), মোহাম্মদ হানিফ প্রমুখ।
রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস