আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:০৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল প্রেস ক্লাবে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা

চাটখিল প্রেস ক্লাবে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শনিবার (২৬ মার্চ) বিকেলে চাটখিল প্রেস ক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাব সভাপতি মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শোয়েব হোসেন ভুলুর সঞ্চালনায় আলোচনা সভা প্রেস ক্লাবের সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন সাংবাদিক দিদারুল আলম, দ্বীন মোহাম্মদ, গুলজার হোসেন সৈকত, মনির হোসেন, গোলাম সারোয়ার জুয়েল, শামছুউদ্দিন শামীম, সাঈদ মোহাম্মদ তুষার ও দৈনিক নয়া বঙ্গবাজার পত্রিকার সম্পাদক নুর আলম।

সভায় বক্তারা স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ মুক্তিযুদ্ধে সকল বীরমুক্তিযোদ্ধাদের গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন এবং মুক্তিযুদ্ধে তাদের অবদান তুলে ধরে সকল শহিদের আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়া বক্তরা বলেন ৯মাস যুদ্ধ করে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছেন সেই কৃতজ্ঞতা থেকে রাষ্ট্র মুক্তিযোদ্ধাদের ও তাদের পরিবারকে ভাতা প্রদান সহ সকল সুযোগ-সুবিধা প্রদান করছে। অথচ কলম সৈনিক সাংবাদিকরা আজীবন দেশ ও জাতির কল্যাণে লড়াই করে যাচ্ছেন। এমনকি অনেকে জেল জুলুম ও হামলা-মামলার শিকার হন। তাই মুক্তিযোদ্ধাদের ন্যায় কলম সৈনিক সাংবাদিকদেরও ভাতা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সাংবাদিক নেতারা জোর দাবি জানিয়েছেন।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক মামুন হোসেন, আবদুস শাকুর, রফিকুজ্জামান, রুবেল হোসেন, আলমগীর হোসেন হিরু প্রমুখ।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস