আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:৩৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল কামিল মাদ্রাসার কমিটি গঠনে অনিয়মের অভিযোগ- সভাপতির পদত্যাগ

চাটখিল কামিল মাদ্রাসার কমিটি গঠনে অনিয়মের অভিযোগ- সভাপতির পদত্যাগ

নোয়াখালীর চাটখিল কামিল মাদ্রাসার কমিটি গঠনের অনিয়মের অভিযোগ উঠেছে। অনিয়মের কারণে নব গঠিত কমিটির সভাপতি সাজ্জাদ হায়দার সোহেল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষের মাধ্যমে মাদ্রাসা বোর্ডের চেয়ারম্যান বরাবরে গত বুধবার পদত্যাগ পত্র পাঠিয়েছেন। মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাও. বশির উল্যাহ পদত্যাগ পত্র প্রাপ্তির কথা স্বীকার করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সাবেক কমিটির মেয়াদ শেষ হওয়ায় ঐ কমিটির কয়েকজনে গোপনে নতুন একটি কমিটি করে অনুমোদনের জন্য মাদ্রাসা বোর্ডের চেয়ারম্যান বরাবরে পাঠানো হয়। মাদ্রাসা বোর্ডের চেয়ারম্যানের অনুমোদনের পর গত সোমবার (২৩ মে) প্রথম সভা অনুষ্ঠিত হয়। ১ম সভা অনুষ্ঠিত হওয়ার পর নবনির্বাচিত কমিটির সভাপতি সাজ্জাদ হায়দার সোহেল বিভিন্ন সূত্রে জানতে পারেন তাকে কমিটির সভাপতি করা হয়েছে। অথচ তিনি প্রথম সভা বিষয়ে কিছুই জানেন না। এই বিষয়ে পদত্যাগকারী সভাপতি ও ১নং শাহাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সাজ্জাদ হায়দার সোহেলের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, বিগত ইউ.পি নির্বাচনের সময় উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও চাটখিল কামিল মাদ্রাসার তৎকালীন সভাপতি জাকির হোসেন জাহাঙ্গীর সাজ্জাদ হায়দার থেকে তার শিক্ষা সনদের ফটোকপি নিয়েছেন। কিন্তু মাদ্রাসার কমিটি গঠনের বিষয়ে তিনি কিছুই জানতে না এবং তাকে নব গঠিত কমিটির সভাপতি করা হয়েছে সেটাও তিনি জানেন না। কমিটি গঠনের পর ১ম সভা অনুষ্ঠিত হওয়ার পর তিনি জানতে পারেন তাকে সভাপতি করা হয়েছে। কিন্তু ১ম সভার বিষয়ে তাকে অবগত করা হয়নি। তাই তিনি পদত্যাগ পত্র দিতে বাধ্য হয়েছেন।

এই বিষয়ে উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও কামিল মাদ্রাসার সাবেক সভাপতি জাকির হোসেন জাহাঙ্গীরের সাথে যোগাযোগ করলে তিনি ১ম সভা নব নির্বাচিত সভাপতির অনুপস্থিতিতে হয়েছে স্বীকার করে বলেন, সাজ্জাদ হায়দার সোহেলের সম্মতিক্রমেই তার কাগজ পত্র সংগ্রহ করা হয়েছে। এখন কেন তিনি পদত্যাগ করেছেন তিনিই ভালো জানেন।

রিলেটেড আর্টিকেল

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস