আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   রাত ৪:৩৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল এলজিইডি কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

চাটখিল এলজিইডি কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী ও চট্রগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানী’র উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে সারাদেশের ন্যায় চাটখিল উপজেলা এলজিইডি কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা এক মানববন্ধন কর্র্মসূচি পালন করেন। সোমবার বিকেলে চাটখিল উপজেলা পরিষদ প্রাঙ্গনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এতে চাটখিল কার্যলয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশ গ্রহন করেন। মানববন্ধনে লিখিত বক্তব্য পাঠ করেন চাটখিল উপজেলা এলজিইডি’র ইঞ্জিনিয়ার মুহাম্মদ রাকিবুল ইসলাম।

লিখিত বক্তব্য তিনি জানান, গতকাল রোববার বিকেলে চট্রগ্রাম নগরের টাইগারপাসে চট্রগ্রাম সিটি কর্পোরেশনের অস্থায়ী কার্যালয়ের ৪র্থ তলায় প্রকল্প পরিচালক ও এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানী সরকারি দায়িত্ব পালনরত অবস্থায় ২০/২৫জন ঠিকাদার তার উপর অতর্কিতভাবে শারীরিক লাঞ্চিত ও হামলা করে। এই ঘটনায় প্রকৌশলীরা দাবি জানায়, জড়িতদের দ্রুত বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা ও জড়িত ঠিকাদারদের লাইসেন্স বাতিল করা, এধরনের ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে, তাই সরকারের সার্বিক উন্নয়ন কার্যক্রমে নির্বিঘ্ন রাখতে এলজিইডি’র মাঠ পর্যায়ের প্রকৌশলীদের নিরাপত্তা নিশ্চয়তায় সার্বক্ষণিক গানম্যান প্রদান করা এবং নির্বাহী প্রকৌশলীদের ম্যাজিস্ট্রেসী ক্ষমতা প্রদান করা। মানববন্ধনে বক্তরা জানান, সারাদেশের এলজিইডি প্রকৌশলীদের এই মানব বন্ধনে প্রকৌশলীদের জাতীয় পেশাজীবি প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) একাত্মতা প্রকাশ করেছেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস