আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:১৪ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল উপজেলা শিক্ষক সমিতি নির্বাচন সভাপতি- মোরশেদ, সম্পাদক- আবদুল হাই (নির্বাচনে ফলাফল...

চাটখিল উপজেলা শিক্ষক সমিতি নির্বাচন সভাপতি- মোরশেদ, সম্পাদক- আবদুল হাই (নির্বাচনে ফলাফল ঘোষণায় জালিয়াতির অভিযোগ)

বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) চাটখিল উপজেলা শাখার নির্বাচন আজ শনিবার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত নির্বাচনে সকাল থেকে উপজেলার বিভিন্ন স্কুলের ভোটার শিক্ষকগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিকেলে নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত প্রিজাইডিং অফিসার বেগমগঞ্জ হাসানত হাইস্কুলের প্রধান শিক্ষক সাহাব উদ্দিন ফলাফল ঘোষণা করেন। 

ঘোষিত ফলাফলে সভাপতি পদে মোঃ মোরশেদ আলম (স্বপন) ২২৭ ভোট পেয়ে নির্বাচিত হন। উপর প্রার্থী লোকমান হোসেন ৫৬ ভোট পেয়ে পরাজিত হন। সাধারন সম্পাদক পদে মোঃ আবদুল হাই ১০৮ ভোট পেয়ে নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দি মোঃ আনোয়ার হোসেন গাজী ৯১ ভোট পেয়ে পরাজিত হন।  এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে মোঃ সেকান্দর ১৫৪ ভোটে নির্বাচিত, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ আহসান ১৩৭ ভোটে নির্বাচিত এবং মহিলা সম্পাদক সাহেলা পারভীন ১৮৭ ভোটে নির্বাচিত হয়েছেন।

এদিকে সভাপতি পদে পরাজিত প্রার্থী মোঃ লোকমান হোসেন অনুষ্ঠিত নির্বাচনের দায়িত্ব প্রাপ্ত রিটার্নিং কর্মকর্তার কাছে শনিবার রাতে লিখিত অভিযোগ দায়ের করে ভোট পুনঃগণনার আবেদন করেছেন। তিনি অভিযোগে জানান, নির্বাচনে পক্ষপাতিত্ব ও ফলাফল ঘোষণায় ব্যাপক অনিয়ম হয়েছে। এছাড়া ভোট কেন্দ্রে তিনি নিজেই নিজের এজেন্ট ছিলেন তখন তিনি অনিয়ম দেখে প্রতিবাদ করলে তার সাথে দায়িত্বপ্রাপ্তরা আপত্তিকর মন্তব্যে কথা বলে মানহানি করে।

অভিযোগের বিষয়ে রিটার্নিং কর্মকর্তা আবদুল আলীম এর সঙ্গে যোগাযোগ করলে তিনি আনীত অভিযোগ সঠিক নয় বলে জানান।

 

 

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস