আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:৪৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল উপজেলা আওয়ামীলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিবাদ...

চাটখিল উপজেলা আওয়ামীলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিবাদ সভা

নোয়াখালীর চাটখিল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবিরের বিরুদ্ধে ফেসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচারের বিরুদ্বে এক প্রতিবাদ সভা করেছে মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগ। আজ বুধবার বিকেলে উপজেলার বানসা ঈদগাঁ মাঠে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ৫নং মোহাম্মদতপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি (পশ্চিম) মহি উদ্দীন কালু। এতে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এইচ.এম ইব্রাহীম এমপি বলেন, চাটখিল-সোনাইমুড়ি উপজেলার ইউ.পি নির্বাচনে অনেক ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হয়েছেন। এসব প্রার্থীরা অনেকে বিজয়ীও হয়েছেন। তবে চাটখিলের মোহাম্মদপুর ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর কবিরের বিরুদ্বে যে অপপ্রচার একটি চক্র চালিয়ে যাচ্ছে তা সত্যি ঘৃণিত ও লজ্জাজনক। তাই তিনি সকলকে এই ধরনের অপপ্রচার থেকে বিরত থাকতে আহ্বান জানান। এসময় তিনি আরো বলেন, যদি সাংগঠনিক কোন মতভেদ থাকে তবে তিনি স্থানীয় নেতাদের নিয়ে আলোচনায় বসবেন এবং সমাধানের ব্যবস্থা করবেন।

প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আহমেদ হোসেন সোহাগ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সামছুল আলম মন্টু, মোহাম্মদপুর ইউ.পি চেয়ারম্যান সহিদ উল্যা সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি (পূর্ব) জহিরুল ইসলাম হেলাল।

রিলেটেড আর্টিকেল

486 COMMENTS

  1. Q: Can you see sperm with a phone?
    A: sildenafil 100mg buy online us All about drug. Lay hold of information here.
    Can you have more than joined erection in a segregate session? Yes and no. You may be accomplished to ripen into construct more than at times, but you qualified won’t be able to ejaculate, or come, without experiencing a latency period. Remember: Orgasm and ejaculation are very different things.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস