আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:৫২ - মিনিট |

 

Homeঅপরাধচাটখিলে ৪ চোর গ্রেফতার

চাটখিলে ৪ চোর গ্রেফতার

চাটখিল থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা অটোরিক্সার ব্যাটারী চোর চক্রের ০৪ সদস্য কে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে ০৪ টি অটোরিক্সার ব্যাটারী উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ৪ চোর হচ্ছে- চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মোহাম্মদপুর আমিন উদ্দিন ব্যাপারী বাড়ির হারুনুর রশিদের ছেলে রাকিব হোসেন (২০), নুরুল আমিনের ছেলে ইমাম হোসেন রকি (২০) ও আবুল হাশেমের ছেলে মিজানুর রহমান (৪৫) এবং সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের ভাওরকোট গ্রামের পাটোয়ারী বাড়ির নুর নবী চৌধুরীর ছেলে সাদ্দাম হোসেন পিয়াস (২২)।

থানা সূত্রে জানা যায়, সোমবার (০৮ এপ্রিল) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জয়াগ বাজারের বিসমিল্লাহ মাইক সার্ভিস এন্ড চৌধুরী ব্যাটারী হাউজ নামক দোকানের ভিতর হইতে চোরাইকৃত ০৪ টি অটোরিক্সার ব্যাটারী উদ্ধার করা হয়। এই সময় চুরির ঘটনার সঙ্গে জড়িত ঐ ৪ চোরকে গ্রেফতার করা হয়।

চাটখিল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ইমদাদুল হক জানান, ঘটনার বিষয়ে থানায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস