আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:৩৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে হামলার শিকার কিশোর মারা গেছে

চাটখিলে হামলার শিকার কিশোর মারা গেছে

চাটখিল উপজেলার মানিকপুর গ্রামের প্রবাসী মিজানুর রহমানের ছেলে ওসমান গনি কে (১৫) ঐ গ্রামের ইউনুছ মিয়ার ছেলে মোঃ মন্টু (৩২) পিটিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ওসমান গণির অবস্থা আশঙ্কাজনক দেখে চিকিৎসক জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার রাতে ওসমান গণি মারা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে প্রবাসীর ছেলে ওসমান গণি ও মন্টুর ছেলে মোঃ মুসলিম (১২) এর সঙ্গে ফুটবল নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মুসলিমের বাবা মন্টু এসে তার হাতে থাকা কাটের বাটাম দিয়ে ওসমান গণি কে এলোপাতাড়ী পিটিয়ে ও মাথায় সজোরে আঘাত করে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এই ঘটনার পর ওসমান গণির মা উম্মে হানি রুমা ঐ দিন রাতে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেন।

মঙ্গলবার দুপুরে অভিযোগের তদন্ত কর্মকর্তা চাটখিল থানার এসআই সুমন মিয়ার সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, অভিযোগের তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় মামলা হিসেবে রেকর্ড হয়েছে। অভিযুক্ত পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। তবে পুলিশ তাকে গ্রেফতারের জোর চেষ্টা চালাচ্ছে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস