আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৩:৫৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা-লুটপাট-হত্যার হুমকি

চাটখিলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা-লুটপাট-হত্যার হুমকি

নোয়াখালীর চাটখিল উপজেলার ৮নং নোয়াখলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. সিরাজুল ইসলাম মাসুদ এর উপর হামলা-লুটপাট ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। হামলার শিকার মাসুদ কে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা সেবা প্রদান করেন। এই ব্যাপারে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হামলার শিকার সিরাজুল ইসলাম মাসুদ গতকাল রোববার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচন অফিসার এবং চাটখিল থানায় কাছে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, ঘাসিপুর গ্রামের মৃত. তাবু মিয়ার ছেলে হৃদয় ও শ্রীনগরের খোরশেদ আলমের ছেলে রনি এবং সজীবের নেতৃত্বে অজ্ঞাতনামা আরো ৫/৬জন গত শনিবার মাসুদের নির্বাচনী প্রচারণায় প্রতিহিংসা বশত বাধায় দেয় এবং প্রচার মাইক ও মোবাইল ভাংচুর করে। দ্বিতীয় দফায় গতকাল রোববার দুপুরে মাসুদ তার সমর্থকদের নিয়ে অটোরিকশা প্রতীকের প্রচারণা করার উদ্দেশ্যে সোনাচাকা বাজার হইতে কাউসার মেম্বারের বাড়ির সামনে রাস্তার উপর পৌছালে অভিযুক্তরা পরিকল্পতিভাবে তার উপর হামলা করে। এতে বাধা দিতে আসলে তার সমর্থকদের মারধর করে। এসময় হামলাকারীরা মাসুদের মোবাইল ফোন, পকেটের নগদ টাকা ও মোটর সাইকেল লুট করে নিয়ে যায়। এবং পরবর্তীতে মাসুদকে প্রচারণা চালালে হত্যা করার প্রকাশ্যে হুমকি দেয়। পরে আশপাশের স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা দ্রæত পালিয়ে যায়। উপজেলা নির্বাহী অফিস ও উপজেলা নির্বাচন অফিস অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করেছেন।

চাটখিল থানার ওসি (তদন্ত) মো. হুমায়ন কবির অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, হামলাকারীদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা নেওয়া হচ্ছে।

রিলেটেড আর্টিকেল

12 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস