আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:০৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে স্ত্রীর মৃত্যুর শোকে স্ট্রোক করে স্বামীও মারা গেলেন

চাটখিলে স্ত্রীর মৃত্যুর শোকে স্ট্রোক করে স্বামীও মারা গেলেন

পূর্বশিখা রির্পোট:

নোয়াখালীর চাটখিল পৌর শহরের বিশিষ্ট ব্যবসায়ী সফিক উল্যা মিয়া (৭৬) তার স্ত্রীর মৃত্যুর সংবাদ শুনে আজ মঙ্গলবার স্ট্রোক করে মারা যান। সফিক মিয়ার ছেলে পৌর বাজারের ব্যবসায়ী কামাল হোসেন জানান, তার মা মাহমুদা খাতুন (৬০) হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য ঢাকা ইসলামিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মঙ্গলবার ভোর ৫টায় তিনি মারা যান। এখবর বাড়িতে জানাজানি হলে তার বাবা শোক সহিতে না পেরে স্ট্রোক করে দুপুর সাড়ে ১২টায় পৌরশহরের ভীমপুরের নিজ বাড়িতে মারা যান। স্বামী-স্ত্রী দুজনের একসাথে মারা যাওয়ার সংবাদে তাদের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মঙ্গলবার দুপুরে মাহমুদা খাতুনের জানাযা ও সন্ধ্যায় স্বামী সফিক উল্যা’র জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দুজনের মরদেহ দাফন করা হয়।

সফিক উল্যা মিয়া ও তার স্ত্রীর মৃত্যুতে চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান, সাধারন সম্পাদক শোয়েব হোসেন বুলু, সহ-সম্পাদক গুলজার হোসেন সৈকত, অর্থ-সম্পাদক প্রভাষক জসিম মাহমুদ ও বাজারের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

রিলেটেড আর্টিকেল

11 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস