আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:৫১ - মিনিট |

 

HomeUncategorizedচাটখিলে স্কুল ছাত্রকে মারধর থানায় -অভিযোগ

চাটখিলে স্কুল ছাত্রকে মারধর থানায় -অভিযোগ

আলমগীর হোসেন হিরু
চাটখিলের বদলকোট ইউনিয়নের মেঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র মাহমুদুল হাসান আকাশ কে তুচ্ছ ঘটনা নিয়ে মারধর করে গুরতর আহত করেছে স্থানীয় অটোরিকশা চালক পান্না। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে মেঘা ফুরার বাড়ির পোলের গোড়ায়। এই ব্যাপারে আহত স্কুল ছাত্র আকাশের দাদি নুরজাহান বেগম সোমবার সন্ধ্যায় চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, সোমবার বিকেলে  আকাশ ও তার সহপাঠী সৌরভ স্কুল থেকে বাড়িতে যাওয়ার পথে তাদের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি হয়। এসময় পাশে থাকা সৌরভের চাচা অটোরিকশা চালক পান্না বিষয়টি দেখে আকাশকে এলোপাতাড়ি মারধর করে আহত করে। সংবাদ পেয়ে আকাশের পরিবার তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি রেখে চিকিৎসা দেন। পরে সন্ধ্যায় আকাশের দাদি চাটখিল থানায় পান্না (৩৫), সফিক (৪০) ও সফিকের ছেলে সৌরভের নামে অভিযোগ দায়ের করেন।

চাটখিল থানার ডিউটি অফিসার মঙ্গলবার সকালে অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

রিলেটেড আর্টিকেল

4 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস