আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:৫২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে সুবিধাভোগীসহ এলাকাবাসীর সাথে এমপি’র মতবিনিময় সভা

চাটখিলে সুবিধাভোগীসহ এলাকাবাসীর সাথে এমপি’র মতবিনিময় সভা

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম গতকাল বুধবার বিকেলে ৬নং পাঁচগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ডে ভাওর ভীমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সুবিধাভোগীসহ এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি দুলাল হোসেন। সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, সোনাইমুড়ি উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আ.ফ.ম বাবু, চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, স্থানীয় চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুন, জেলা পরিষদের সদস্য ইমরুল চৌধুরী রাসেল, যুবলীগ আহ্বায়ক মো. বেলায়েত হোসেন, যুবলীগ নেতা রাজীব হোসেন রাজু, সালাউদ্দিন সুমন প্রমুখ। সভা পরিচালনা করেন যুবলীগ নেতা সাঈদ মোহাম্মদ তুষার।

সভায় এইচ.এম ইব্রাহীম এমপি বলেন বর্তমান সরকার নাগরিক সুবিধার কথা চিন্তা করে সুবিধা বঞ্চিতদের জন্য ভাতাবৃদ্ধি সহ সব ধরনের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে। সেই লক্ষ্যে চাটখিল-সোনাইমুড়িতে নতুন ১১হাজার বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী সহ বিভিন্ন ভাতাভোগীর কার্ড বরাদ্ধ করা হয়েছে। আগামীতে সব শ্রেনী পেশার মানুষকে পেনশন সুবিধায় আনতে সরকার কাজ করছে বলেও তিনি জানান। তিনি আরো জানান, চাটখিলে ৯টি ও সোনাইমুড়ির ৭টি ইউনিয়ন এবং চাটখিল ও সোনাইমুড়ি পৌরসভার মোট ১৬২টি ওয়ার্ডে পর্যায়ক্রমে মতবিনিময় সভা করে যাবেন।

বুধবার সকালে ঐ ইউনিয়নের ১নং আবু তোরাব নগর ওয়ার্ডে অনুরূপ সভা ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো. শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস

MiclNop on