আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:৫১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে সাবেক রাষ্ট্রপতি এরশাদের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টির আলোচনা সভা...

চাটখিলে সাবেক রাষ্ট্রপতি এরশাদের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টির আলোচনা সভা ও দোয়া মাহফিল

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে শুক্রবার বিকেলে সেন্টার পয়েন্ট সংলগ্ন মাঠে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। চাটখিল উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবুল হাসান কুসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন নোয়াখালী জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ফজলুল করিম বাচ্চু।

সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির নেতা- সফিকুল ইসলাম স্বপন, নুরুল আমিন, মামুন চৌধুরী, নাজমুল আলম কামাল, মমিনুল ইসলাম, ওহিদুল ইসলাম, আবদুল কাইয়ুম সোহাগ প্রমুখ।
বক্তরা বলেন- পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ উপজেলা ব্যবস্থা বাস্তবায়নের মাধ্যমে ৬৮হাজার গ্রামের সকল স্তরের মানুষের কল্যাণে যে ভূমিকা রেখেছেন এবং তার শাসনামলে যে উন্নয়ন হয়েছে অন্য কোন সরকার ততটুকু উন্নয়ন করতে পারেনি। বক্তরা আরো বলেন, জাতীয় পার্টিকে আজকে ভাঙ্গন সৃষ্টির একটা ষড়যন্ত্র চলছে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য জাতীয় পার্টি আন্দোলন চালিয়ে যাবে। সেই লক্ষ্যে জাতীয় পার্টি আসন্ন সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়ার ঘোষণা দিয়েছেন। সভা পরিচলানা করেন চাটখিল উপজেলা যুবসংগতির সভাপতি হাসনাতুর জামান চৌধুরী। সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মফিজ উল্যাহ।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস