আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৫৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে সাবেক ইউ.পি চেয়ারম্যানের বিরুদ্বে নারীর শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ

চাটখিলে সাবেক ইউ.পি চেয়ারম্যানের বিরুদ্বে নারীর শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ

নোয়াখালীর চাটখিলের ২নং রামনারায়নপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী ভুট্রু ও তার সহযোগী সন্ত্রাসী কর্তৃক ঐ ইউনিয়নের এক নারীর শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ উঠেছে। এছাড়া ঐ নারী তার ভোগ দখলীয় টিনের বসত ঘর ভেঙ্গে সেমিপাকা বসত ঘর নির্মাণ করা কালীন সময়ে ঐ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হারুনুর রশিদ বাহারের নির্দেশে কয়েকজন চৌকাদার গিয়ে বসত ঘর নির্মাণ কাজ বন্ধ করে দেওয়ারও অভিযোগ পাওয়া গেছে। এই ব্যাপারে উত্তর রামনারায়নপুর নেয়াজ আলী ব্যাপারী বাড়ির আবুল কাশেমের স্ত্রী ভুক্তভোগী তানিয়া আক্তার সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী ভুট্রু সহ ৩জনের নামে গতকাল মঙ্গলবার (৭ জুন) বিকেলে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেন।   

 

অভিযোগে জানা যায়, ভুক্তভোগী ঐ নারী তার পুরাতন টিনের বসত ঘর ভেঙ্গে সেমি পাকা বসত ঘর নির্মাণ করা কালীন গত বুধবার (১ জুন) সকালে তার বাড়িতে কয়েকজন চৌকিদার এসে জানিয়েছেন ইউ.পি চেয়ারম্যান হারুনুর রশিদ বাহার বসত ঘর নির্মাণ বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। এতে বিবাদীদের উস্কানি প্রদান করায় সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী ভুট্রু ও তার ভাই শওকত আলী বাবুল এবং তাদের সহযোগী মো. সুমন জোরপূর্বক তার বসত ঘরের জায়গা দখল করার চেষ্টা করে। একপর্যায়ে তারা ঐ নারীর পরিহিত কাপড় টেনে হিজড়ে শ্লীলতাহানি করে এবং মারধর করে গুরুত্ব আহত করে। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা সেবা প্রদান করেন। ভুক্তভোগী ঐ নারী জানান, ইউ.পি চেয়ারম্যান হারুনুর রশিদের নির্দেশে তার বসত ঘর নির্মান কাজ বন্ধ করায় এহেন ঘটনা ঘটেছে। তিনি আরো জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে ৪দিন ভর্তি থেকে চিকিৎসা নিয়েও তিনি নিরাপত্তা জনিত কারণে বাড়িতে যেতে পারেন না। তারপরও বিষয়টি চেয়ারম্যান হারুনুর রশিদ বাহার কে জানানো হলেও তিনি কোন সঠিক ব্যবস্থা নেননি এবং সমাধান করেননি। তাই তিনি সরকারের কাছে ন্যায় বিচার দাবি করেছেন।

এই ব্যাপারে সাবেক ইউ.পি চেয়ারম্যান লিয়াকত আলী ভুট্রুর সাথে যোগাযোগ করলে তিনি ঘটনা সঠিক নয় বলে দাবি করেন। বর্তমান চেয়ারম্যান হারুনুর রশিদ বাহার চৌকিদার পাঠানোর কথা স্বীকার করে বলেন, তিনি লিয়াকত আলী ভুট্রুর অভিযোগ তদন্ত করতে কেবল চৌকিদার পাঠিয়েছেন। কারো বসত ঘর ভাঙ্গচুর করতে কিংবা নির্মাণ কাজ বন্ধ করতে তিনি চৌকিদার পাঠাননি।

এই ব্যাপারে চাটখিল থানার এসআই শাহ আলম অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন ঘটনার তদন্ত চলছে।

রিলেটেড আর্টিকেল

20 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস