আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:১২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে সম্পত্তি নিয়ে দুপক্ষের সংঘর্ষে আহত-২, থানায় পাল্টাপাল্টি অভিযোগ

চাটখিলে সম্পত্তি নিয়ে দুপক্ষের সংঘর্ষে আহত-২, থানায় পাল্টাপাল্টি অভিযোগ

পূর্বশিখা রির্পোট:

চাটখিল উপজেলার শ্রীনগর আনোয়ার উল্যাহ মুন্সি বাড়ির প্রবেশের রাস্তা নিয়ে ঐ বাড়ির দুপক্ষের মধ্যে সংঘর্ষ, হামলা-পাল্টা হামলায় ২জন আহত হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে একই দিনে ঐ বাড়ির জামাল চৌধুরী দোকানে হামলা, নগদ টাকা ও মোবাইল ফোন লুটের অভিযোগ রয়েছে। ঘটনাটিকে নিয়ে উভয় পক্ষের ৩টি অভিযোগ থানায় দায়ের হয়েছে।

প্রথম অভিযোগটি ঐ বাড়ির আবুল বারাকত (৬০) বাদি হয়ে নিজ বাড়ির জাহাঙ্গীর হোসেন (৬৫) সহ অজ্ঞাতনামা আরো ৬/৭জনকে আসামী করিয়া চাটখিল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে বারাকাত জানান জাহাঙ্গীরের সাথে তার পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলছে। বিরোধী জায়গাতে আদালতে মামলা চলাকালীন জাহাঙ্গীর নালিশী ভূমিতে গত শনিবার সকালে বাউন্ডারী দেওয়াল নির্মান করার উদ্দেশ্যে ইট,বাল, সিমেন্ট ও রোড নিয়ে লেবার মেস্ত্রী দিয়ে কাজ করতে গেলে তিনি বাধা দেন। বাধা দিতে গেলে প্রতিপক্ষের হামলা ঐ বাড়ির মজিবুল হকের ছেলে জুয়েল (৪৫) আহত হয়। এই ঘটনার জের ধরে একই দিনে সকাল সাড়ে ১১টায় শ্রীনগর বাজারের ব্যবসায়ী জামাল চৌধুরী (৪৫) উপর হামলা করে তার দোকানের নগদ টাকা ও আইফোন মোবাইল হামলাকারীরা নিয়ে গেছে বলে জামাল থানায় দ্বিতীয় অভিযোগ করেন। তিনি তার অভিযোগে ঐ বাড়ির মাকসুদা বেগম বেবী (৫০) সহ ৮জনের নাম উল্লেখ করিয়া ৭/৮জন অজ্ঞাতনামা আসামী করে থানায় অভিযোগ দায়ের করেন।

অপর দিকে জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে গত রোববার সকালে চাটখিল থানায় মো. পলাশ (৩৫) সহ ৭জনের নাম উল্লেখ করে আরো ৩/৪জন অজ্ঞাতনামা আসামী করে অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি জানান, তার নিজের জায়গার উপর বসত ঘরের সামনের সিড়িঁ ও গেইটের কাজ করতে গেলে আসামীরা তাদের কাজে বাধা সৃষ্টি করে।  এতে প্রতিপক্ষদের বাধা দিতে আসলে তাদের হামলায় ঐ বাড়ির ইউসুফের মেয়ে শাহানা আক্তার শান্তনা (১৬) আহত হয়।

এই ব্যাপারে চাটখিল থানার ওসি (তদন্ত) হুমায়ন কবিরের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনায় থানায় তিনটি অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ঘটনার তদন্ত চলছে।

রিলেটেড আর্টিকেল

11 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস