আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:০০ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে সন্ত্রাসী হামলায় আহত - ৬

চাটখিলে সন্ত্রাসী হামলায় আহত – ৬

পূর্বশিখা রিপোর্টঃ

চাটখিল উপজেলার শিবরামপুর গ্রামের সিয়াম হোসেন (১৬) ও ফরিদ হোসেন (২৫) সহ একই বাড়ির ৬জনের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে  উপজেলার পশ্চিম নারায়নপুর বুড়ি পুতের বাড়ির সাকু মিয়ার ছেলে ইসমাইল হোসেন (২৫) এর নেতৃত্বে ১০/১৫জন সন্ত্রাসীদের একটি সংঘবদ্ধ দল। এই ব্যাপারে গুরুত্বর আহত ফরিদের মা আয়েশা আক্তার বাদী হয়ে গত শনিবার রাতে চাটখিল থানায় ৫জনের নাম উল্লেখ করে ১০/১৫জন অজ্ঞাতনামা আসামীর নামে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, কেরাম বোর্ড খেলার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিছু দিন আগে ১নং বিবাদী ইসমাইল হোসেনের সাথে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।  ঐ ঘটনাকে কেন্দ্র করে গত শুক্রবার রাতে উপজেলার গোপাইরবাগ উজিরা বাড়ির বার্ষিক ওরশে গেলে নারায়নপুর গ্রামের বুড়ি পুতের বাড়ির সাকু মিয়ার ছেলে ইসমাইল হোসেন ও ইউসুফ হোসেন, একই গ্রামের শাহ আলমের ছেলে মো. শিপন (২০) ও মো. রিপন (২৫) এবং কামাল হোসেনের ছেলে মো. আজাদ হোসেন (২২) সহ অজ্ঞাতনামা ১০/১৫জন সিয়াম ও ফরিদ সহ তাদের সাথের আরো ৪জনের উপর হামলা চালায়। এতে গুরুত্বর আহত হয় সিয়াম ও ফরিদ। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করেন। হামলাকারী সংঘবদ্ধ সন্ত্রাসীরা এসময় ফরিদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল সেট লুট করে নিয়ে যায়।

এই ব্যাপারে চাটখিল থানার ওসি মো. আবুল খায়েরের সাথে যোগাযোগ করলে তিনি অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

রিলেটেড আর্টিকেল

13 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস

RubenMag on