আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:৩৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে শিশু ধর্ষনের পর হত্যা ৯দিন পর বস্তা বন্দি লাশ উদ্ধার, ঘাতক...

চাটখিলে শিশু ধর্ষনের পর হত্যা ৯দিন পর বস্তা বন্দি লাশ উদ্ধার, ঘাতক গ্রেফতার 

নোয়াখালীর চাটখিলে আসমা আক্তার (৫) নামের এক শিশুকে ধর্ষনের পর হত্যা করে লাশ গুম করা হয়েছে। এ ঘটনার ৯দিন পর শনিবার রাতে ঘাতক শাহাদাত হোসেনের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ শিশুটির বস্তা বন্দি লাশ মেঘা কালা মিয়া পাটোয়ারী বাড়ির ইব্রাহিমের টয়লেটের সেফটি ট্যাংকি থেকে উদ্ধার করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মেঘা গ্রামের মৃধা বাড়ির মো. শাহজাহানের কন্যা আসমা গত ২৪ মার্চ দুপুরে বাড়ি থেকে নিখোঁজ হয়। ঐ দিন শাহজাহান থানায় জিডি করেন। পুলিশ শুক্রবার (১মার্চ) রাতে সন্দেহজনকভাবে একই বাড়ির বাবুল হোসেনের ছেলে শাহাদাত হোসেন (২২) কে তার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর সে ঘটনার সত্যতা স্বীকার করে। পুলিশ শনিবার রাতে ঘাতক শাহাদাতকে সঙ্গে নিয়ে একই গ্রামের কালা মিয়া পাটোয়ারী বাড়ির ইব্রাহিমের সেফটি ট্যাংকি থেকে শিশুটির বস্তা বন্দি লাশ উদ্ধার করে।

থানার ওসি মো. গিয়াস উদ্দিন জানান, ঘাতক শাহাদাতের বিরুদ্বে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৯ এর ২ সহ পেনেল কোডের ২০১ ধারায় মামলা দায়ের করে গতকাল রোববার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

রিলেটেড আর্টিকেল

15 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস