আজ- শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ | ১২ই শ্রাবণ, ১৪৩১     

 আজ -শনিবার, ২৭শে জুলাই, ২০২৪  | ১২ই শ্রাবণ, ১৪৩১ | ২০শে মহর্‌রম, ১৪৪৬                                                   দুপুর ১২:৫১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা

চাটখিলে শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা

চাটখিল ভীমপুর বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কারিগরি কলেজে ”স্মার্ট বাংলাদেশ” বাস্তবায়নের লক্ষ্যে মানসম্মত শিক্ষা নিশ্চিত করণ, আধুনিক ও নৈতিক শিক্ষায় উদ্বুদ্ধকরণে শিক্ষার্থী, অভিভাবক, ম্যানেজিং কমিটি, জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহনে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বিদ্যালয় মাঠে এই সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভুঁইয়া, চাটখিল পৌর মেয়র মোঃ নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ.এম আলী তাহের ইভু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আহসান উল্যা চৌধুরী।

মতবিনিময় সভায় চাটখিল পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সুমন চৌধুরী সহ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সদস্যবৃন্দ, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সভা শেষে প্রধান অতিথি আলহাজ্ব জাহাঙ্গীর কবির তার একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস