আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:৪৩ - মিনিট |

 

HomeUncategorizedচাটখিলে শিক্ষার্থীদের দাবিতে পরিবহন ভাড়া ৩০% কমানোর সিদ্ধান্ত  

চাটখিলে শিক্ষার্থীদের দাবিতে পরিবহন ভাড়া ৩০% কমানোর সিদ্ধান্ত  

চাটখিল থেকে নোয়াখালী শহরের যাতায়তের একমাত্র মাধ্যম জননী পরিবহন। এটি লক্ষ্মীপুরের রামগঞ্জ থেকে নোয়াখালীর সোনাপুর পর্যন্ত নিয়মিত যাতায়ত করে। একমাত্র পরিবহনটি শিক্ষার্থীদের থেকে সরকার নির্ধারিত হাফ ভাড়া গ্রহন না করায় মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে শিক্ষার্থীরা থানার ওসি ও মালিক সমিতিতে স্মারক লিপি প্রদান করে।

শিক্ষার্থীদের স্মারক লিপির প্রেক্ষিতে থানার ওসি (তদন্ত) হুমায়ন কবির নোয়াখালী বাস মিনি বাস মালিক সমিতির সাধারন সম্পাদক মো. গোলাম রাব্বানি ও সহ-সাধারন সম্পাদক মো. আবুল মাসুদ এবং শিক্ষার্থী প্রতিনিধি মো. আরিফুর রহমান ও তারফিনা শাহানাজ রজব সহ একটি বৈঠকে করেন। বৈঠকে মালিক সমিতির পক্ষ থেকে শিক্ষার্থীদের  ৩০% ভাড়া কম নেওয়ার সিদ্ধান্ত হয়। বাসে ভ্রমনকালে শিক্ষার্থীদের পরিচয় পত্র সঙ্গে থাকলে সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শিক্ষার্থীরা ৩০% ভাড়া কম দেওয়ার সুবিধাভোগ করতে পারবে। শিক্ষার্থীদের পক্ষে স্মারক লিপি প্রদানকারী চাটখিল ব্লু ফোরাম স্বেচ্ছাসেবী সংগঠনের একাধিক প্রতিনিধি জানান, সরকার হাফ ভাড়ার নেওয়ার জন্য বলছেন মালিক সমিতিকে কিন্তু তারা পুরো ভাড়াই এতো দিন যাবত নিয়ে আসছিলো। আজকের বৈঠকে তারা (মালিক সমিতি) আগামী ১লা আগস্ট থেকে ৩০% ভাড়া কম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

রিলেটেড আর্টিকেল

18 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস