আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:২৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে রাস্তার উপর বালুর স্তুপ দিয়ে ব্যবসা পরিচালন-প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা

চাটখিলে রাস্তার উপর বালুর স্তুপ দিয়ে ব্যবসা পরিচালন-প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা

হালিমা দিঘীরপাড়-শাহরাস্তি সড়কের পাল্লা বাজারের ব্রীজের দক্ষিণ পাশে তিন রাস্তার মোড়ে রাস্তার উপর বালুর স্তুপ দিয়ে বালুর ব্যবসা পরিচালন করে আসছে স্থানীয় ব্যবসায়ী আব্দুর রহমান, কালু মিয়া ও মনির হোসেন। সড়কের উপর এভাবে বালুর স্তুপ দিয়ে রাখায় দুদিকের যানবাহন চলাচলে ব্যাঘাত ঘটছে। ফলে প্রতিনিয়ত ছোট বড় দুর্ঘটনা ঘটছে।

স্থানীয় অটোরিকশা চালক আবুল বাশার জানান, তিন রাস্তার উপর বালু স্তুপ করে রাখায় ত্রি-মুখোমুখি সংঘর্ষে সড়কে দূর্ঘটনা প্রায় ঘটে থাকে। পাল্লা মাহবুব উচ্চ বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী জানায়, দীর্ঘদিন থেকে রাস্তার উপর ইট, বালুর ব্যবসা করে আসছে। ফলে শিক্ষার্থীদের স্কুলে আসা-যাওয়ার সময় দুর্ঘটনার স্বীকার হতে হয়। শিক্ষার্থীরা দুঃখ প্রকাশ করে আরো জানায় কয়েকটি দূর্ঘটনা ঘটলেও বিষয়টি দেখার যেন কেউ নেই। স্থানীয় আবু তোরাব নগর গ্রামের কৃষক বেলায়েত হোসেন দুলাল পাটোয়ারী কয়েকদিন আগে এই বালুর স্তুপের পাশে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে পুঙ্গত্ব বরন করতে হয়েছে। স্থানীয় অবসর প্রাপ্ত পুলিশ সদস্য মো. মঞ্জু সহ অনেকে জানান, এই ব্যাপারে ঐ ব্যবসায়ীদের কে বারবার বালু সরিয়ে নেওয়ার অনুরোধ জানালেও রাজনৈতিক প্রভাব খাটিয়ে অবৈধভাবে রাস্তার উপর ব্যবসা চালিয়ে যাচ্ছেন। এই ব্যাপারে ঐ ব্যবসায়ীদের সাথে যোগাযোগ করা হলে তারা মানুষের অসুবিধার কথা স্বীকার করে বলেন অচিরেই তারা বালু সরিয়ে নিবেন।

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস