আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:১১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে যুবকের গলা কাটা লাশ উদ্ধার

চাটখিলে যুবকের গলা কাটা লাশ উদ্ধার

নোয়াখালীর চাটখিল পৌর এলাকার সুন্দরপুর ফটিক্কা বাড়ির বাগান থেকে ঐ এলাকার পলোয়ান বাড়ির শাহাজান বাবুর্চির ছেলে রনি’র (৩০) গলা কাটা লাশ শনিবার সকালে উদ্ধার করেছে পুলিশ। হত্যার শিকার রনি পেশায় সিএনজি চালক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে স্থানীয়রা ফটিক্কা বাড়ির বাগানে জবাই করা লাশ দেখে চাটখিল থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। হত্যার শিকার রনির বোন সানজিদা ইসলাম শান্তা সাংবাদিকদের জানান, শুক্রবার দুপুরে তাদের একই বাড়ির মাদক ব্যবসায়ী মোঃ খোকন মুঠো ফোনে রনিকে হত্যার হুমকি দেয়। এর কিছুক্ষণ পর খোকনের বন্ধু ইসমাইল রনিকে সিএনজিতে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সকালে রনির লাশ পাশের বাড়ির বাগানে পাওয়া যায়।

মাদক ব্যবসায়ী খোকন হত্যার হুমকি কেন দিয়েছে জানতে চাইলে শান্তা জানান, খোকনের বাচ্চার সাথে রনির বাচ্চাকে নিয়ে ঝড়গা হয়। পরে খোকনের স্ত্রী খোকনকে ফোনে বিষয়টি জানালে খোকন রনিকে ফোন দিয়ে হুমকি-ধামকি দিলে রনি খোকনকে বলে তার স্ত্রী পর পুরুষের সাথে অনৈতিক কাজ করে এসব কাজের ভিডিও রনি ভাইরাল করে দিবে। তখন খোকন রনিকে হুমকি দিয়ে বলে আমি তোর রক্ত দিয়ে গোসল করবো, তোর রক্ত কুত্তা (কুকুর) কে খাওয়াবো। রনির বোন সানজিদা আক্তার শান্তা আরো বলেন, ঘটনার পর থেকে মাদক ব্যবসায়ী খোকন ও তার সহযোগী ইসমাইল হোসেন পলাতক রয়েছে।

চাটখিল থানার ডিউটি অফিসার আমজাদ হোসেনের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে। এবং এই বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস