আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   রাত ৪:৪১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে যানজট সৃষ্টির প্রতিবাদ করায় সিএনজি চালককে পিটিয়ে হত্যা-গ্রেফতার ২

চাটখিলে যানজট সৃষ্টির প্রতিবাদ করায় সিএনজি চালককে পিটিয়ে হত্যা-গ্রেফতার ২

নোয়াখালীর চাটখিলে রাস্তার উপরে অটোরিকশা রেখে যানজট সৃষ্টির প্রতিবাদ করায় এক সিএনজি চালিত অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। হত্যার শিকার মোঃ সাখাওয়াত উল্যাহ (৫৫) উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের পাইক বাড়ির মৃত হাবিবুর রহমানের ছেলে। এই ঘটনায় পুলিশ দুইজন কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে মোঃ রাজু (২৫) ও জাহাঙ্গীর হোসেন (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে হত্যার শিকার সাখাওয়াত নিজের সিএনজি চালিয়ে বাড়ি ফিরছিলেন। যাত্রা পথে চাটখিল-সোনাইমুড়ী সড়কের মোস্তান নগর এলাকার মহুরী মার্কেট সামনে পৌঁছলে তিনি দেখেন কয়েকটি ব্যাটারি চালিত অটোরিকশা ও সিএনজি চালিত অটোরিকশা রাস্তায় এলোমেলো ভাবে রাখা হয়েছে। একারণে রাস্তায় যানজট সৃষ্টি হচ্ছে। তখন তিনি সিএনজি থামিয়ে এলোমেলো ভাবে রাস্তায় গাড়ি রাখার প্রতিবাদ করেন। এসময় অটোরিকশা চালক রাজু কথা কাটাকাটির একপর্যায়ে রাজু ও তার বন্ধু সিএনজি চালক জাহাঙ্গীর ও মুন্না সাখাওয়াতকে এলোপাতাড়ি কিল, ঘুষি সহ বেধড়ক পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাটখিল থানার ওসি মোঃ গিয়াস উদ্দিন জানান, এই ঘটনায় ২জনকে পুলিশ রাতেই আটক করেছে অপরজন পলাতক রয়েছে। নিহত সাখাওয়াতের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এবং আটককৃতদের বিরুদ্ধে হত্যা মামলা রুজু করে গ্রেফতার দেখিয়ে বুধবার (০৪ অক্টোবর) দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস