আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:০১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে মোবাইল চোরকে আটক করার ঘটনায় মুক্তিযোদ্ধার সন্তানদের কুপিয়ে জখম - থানায়...

চাটখিলে মোবাইল চোরকে আটক করার ঘটনায় মুক্তিযোদ্ধার সন্তানদের কুপিয়ে জখম – থানায় অভিযোগ

নোয়াখালীর চাটখিল উপজেলার ২নং রামনারায়নপুর ইউনিয়নে মোবাইল চুরি করে পালিয়ে যাওয়ার সময় মোবাইল চোরকে আটক করে মোবাইল উদ্ধার করার ঘটনাকে কেন্দ্র করে ঐ ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের এর দুই ছেলে কে কুপিয়ে গুরুতর জখম করার ঘটনা ঘটেছে। এই ঘটনায় ঐ বীর মুক্তিযোদ্ধার অপর সন্তান রহমত উল্যাহ দুলাল চৌধুরী চাটখিল থানায় সোমবার বিকেলে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, ঐ ইউনিয়নের ধর্মপুর গ্রামের পালের বাড়ির সাকায়েত উল্যাহ’র ছেলে মাদকাসক্ত মোঃ শুভ (২৫) গত শনিবার বিকেলে একই এলাকার আনোয়ার হোসেন সিরাজের মোবাইল চুরি করে পালিয়ে যাওয়ার সময় তাকে রহমত উল্যাহ দুলাল হাতে-নাতে আটক করে। পরে স্থানীয়ভাবে বিষয়টি আপোষ-মিমাংসা করে উদ্ধারকৃত মোবাইল মালিক সিরাজকে দেওয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে শুভ তার ভাই মোঃ রাজু, বাবা সাকায়েত উল্যাহ ও মা রেখা বেগম কে ফোন দিয়ে ডেকে এনে পূর্বের বিরোধকে কেন্দ্র করে সংঘবদ্ধভাবে রহমত উল্যাহর অপর দুই ভাই ফারুক হোসেন ও আঃ কুদ্দুস ভূঁইয়া কে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। স্থানীয়রা এগিয়ে আসলে সংঘবদ্ধ সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদেরকে আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। আহত ফারুকের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। আহত অন্যজন চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

অভিযোগের তদন্ত কর্মকর্তা চাটখিল থানার এসআই কামরুজ্জামান এর সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, অভিযোগের তদন্ত চলছে। তদন্ত শেষে অপরাধীদের বিরুদ্বে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস

LaurieNen on