আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:৫৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আয়োজনে-জাতীয় শোক দিবসের আলোচনা সভা

চাটখিলে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আয়োজনে-জাতীয় শোক দিবসের আলোচনা সভা

নোয়াখালীর চাটখিলে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদের যৌথ আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে অনুষ্ঠিত হয়েছে। চাটখিল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের সভাপতিত্বে ও চাটখিল উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি নুর হাসান (বাবু পাল) এর পরিচালনায় চাটখিল অডিটোরিয়ামে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম।

 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. বেলায়েত হোসেন।

 

আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা আনোয়ারুল আলম, নোয়াখালী জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহ্বায়ক জাফর ইকবাল (রুপক), চাটখিল উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সাধারন সম্পাদক মো. আলী মিজান, সাংগঠনিক সম্পাদক মো. জহির প্রমুখ।

 

প্রধান অতিথি এইচ.এম ইব্রাহীম এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাছিনা মুক্তিযোদ্ধাদের যে সম্মান দেখিয়েছেন আর কোন সরকার মুক্তিযোদ্ধাদের এভাবে সম্মান করে নাই। তাই তিনি মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদেরকে সব সময় আওয়ামীলীগকে সার্বিকভাবে সহযোগিতা করার আহ্বান জানান।

 

সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্ট ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন উপজেলা মসজিদের খতিব মাওলানা আবুল কালাম।

রিলেটেড আর্টিকেল

4 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস