আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৭:০৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে মা ইলিশ সংরক্ষণ অভিযান-ফুটপাত দখলমুক্ত করতে ভ্রাম্যমান আদালতে জরিমানা

চাটখিলে মা ইলিশ সংরক্ষণ অভিযান-ফুটপাত দখলমুক্ত করতে ভ্রাম্যমান আদালতে জরিমানা

নোয়াখালীর চাটখিল উপজেলা প্রশাসন ও মৎস্য কর্মকর্তার কার্যালয়ের যৌথ আয়োজনে শুক্রবার (০৭ অক্টোবর) বিকেলে মা ইলিশ সংরক্ষণ অভিযান-২০২২ উপলক্ষ্যে ভ্রাম্যমান আদালত ও অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া।

আদালত সূত্রে জানা যায়, উপজেলার শাহাপুর বাজার, ১১নং পোল সহ বিভিন্ন বাজারে মা ইলিশ সংরক্ষণ অভিযান পরিচালনা করা হয়। বিকেলে চাটখিল বাজারে মা ইলিশ সংরক্ষণ সচেতনতামূলক প্রচারনা করা হয়। মা ইলিশ সংরক্ষণ সচেতনতামূলক অভিযান পরিচালনাকালীন উপজেলার কোথায় কোন মৎস্য ব্যবসায়ীর কাছে ইলিশ মাছ পাওয়া যায়নি।

পরে চাটখিল মাছ বাজার গলি ও ব্যাংক গলিতে রাস্তা দখল করে ফুটপাতে দোকান বসানোর দায়ে ১৫ ব্যবসায়ী থেকে ২৩হাজার ৫০০টাকা জরিমানা আদায় করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া কে ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা আনোয়ারুল ইসলাম পাইলট ও থানা পুলিশের একটি টিম।

 

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস