আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   রাত ৪:৪৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-৬

চাটখিলে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-৬

পূর্বশিখা রিপোর্টঃ

চাটখিল থানা পুলিশ গতকাল সোমবার রাতে ও আজ মঙ্গলবার সকালে উপজেলার একাধিক স্থানে অভিযান চালিয়ে ৫বছরের সাজা প্রাপ্ত এক আসামী, নারী নির্যাতন মামলার দুই আসামী, এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন এবং চুরির অভিযোগে নোয়াখলা গ্রামের স্থানীয় জনতা ৩জনকে আটক করে পুলিশে সোর্পদ করেন।

থানা সূত্রে জানা যায়, পুলিশ অভিযান চালিয়ে আদালত কর্তৃক ৫বছরের সাজা প্রাপ্ত আসামী উপজেলার কেশুরবাগ গ্রামের আবদুর রব খানের ছেলে সেলিম খান (৩৫), নারী নির্যাতন ও যৌতুক মামলার আসামী অমরপুর গ্রামের মমিন উল্যাহর ছেলে শামিম (২৫), নারায়নপুর গ্রামের তোফায়েল আহমেদের ছেলে আলাউদ্দিন বাবু (২১), পরকোট গ্রামের মহি উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী মো. সেলিম (৪৬) কে গ্রেফতার করে। এছাড়া দোকান চুরির অভিযোগে নোয়াখলা গ্রামের মনির হোসেনের ছেলে মো. বিপ্লব (২২) ও কুমিল্লার মুরাদনগরের কয়েপাথর গ্রামের মো. সেলিম মিয়ার ছেলে মো. লিটন (২০) কে স্থানীয় জনতা নোয়াখলা গ্রাম থেকে আটক করে পুলিশে সোর্পদ করেন।

চাটখিল থানার ওসি মো. আবুল খায়ের ৬জন কে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের আজ মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।

রিলেটেড আর্টিকেল

15 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস