আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:০৭ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে মধ্য রাতে ইউএনও শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন

চাটখিলে মধ্য রাতে ইউএনও শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন

চাটখিল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া গতকাল রোববার মধ্য রাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন। চাটখিল পৌর শহরের বিভিন্ন এলাকায় ও ঢাকা-রামগঞ্জ সড়কে হালিমা দিঘীর পাড়, কাচারী বাজার এলাকায় এসব কম্বল সুবিধা বঞ্চিত অসহায় ব্যক্তিদের দেওয়া হয়। এসময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা আলী হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পলাশ সমাদ্দার উপস্থিত ছিলেন।

ইউএনও মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া জানান, প্রচন্ড শীতে যখন সারাদেশের মানুষ কাঁপছে তখন চাটখিল উপজেলাবাসীও এই শীতে কষ্ট পাচ্ছেন। তবে অসহায় পরিবারগুলো শীতে বেশি কষ্ট পাচ্ছে তাই তিনি দিনে প্রশাসনিক কাজ শেষ করে রাতে শীতার্ত মানুষের পাশে শীতবস্ত্র (কম্বল) নিয়ে এসেছেন। পৌরবাসীর পাশাপাশি ইতোমধ্যে পুরো উপজেলায় শীতার্তদের মাঝে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকেও কম্বল বিতরণ করা হয়েছে বলে তিনি জানান। কম্বল পেয়ে শীতার্তরা আনন্দে আত্মহারা হয়ে পড়ে। এসময় ইউএনও কে জড়িয়ে ধরে আনন্দে কেউ কেই কাঁদতেও দেখা গেছে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস