আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:১৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে ভ্রাম্যমান আদালতের অভিযান-১লক্ষ১১হাজার টাকা জরিমানা

চাটখিলে ভ্রাম্যমান আদালতের অভিযান-১লক্ষ১১হাজার টাকা জরিমানা

নোয়াখালীর চাটখিল পৌর শহরে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ১২ ব্যবসায়ীর ১লক্ষ ১১ হাজার টাকা জরিমানা আদায় করে। সোমবার (৩১ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, চাটখিল বাজারের বিসমিল্লাহ্ হোটেল ও রাজধানী হোটেল অনুমোদনের অতিরিক্ত গ্যাস ব্যবহারের দায়ে উভয় প্রতিষ্ঠানের ২০হাজার টাকা করে ৪০হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করার দায়ে মেসার্স আয়েশা স্টোরের ১০হাজার, হাজী নুর নবী স্টোরের ১০হাজার, গাজী হার্ডওয়ারের ১০হাজার, একতা স্টোরের ১০হাজার, সুমন স্টোরের ১০হাজার, মিন্টু স্টোরের ১০হাজার, নিউ সুমন স্টোরের ৪হাজার, বনলতা সুইটস এর ৫হাজার ও সোহেল স্টোরের ২হাজার সহ মোট ১লক্ষ ১১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া। এসময় তাকে সহযোগিতা করেন নোয়াখালী জেলা বাখরাবাদ গ্যাসের ডেপুটি ম্যানেজার প্রকৌশলী আবিদ হাসান, এস.এ.ই আমান উল্যা, দেলোয়ার হোসেন,চাটখিল থানার এএসআই ওলি উল্লাহ্ প্রমুখ।

রিলেটেড আর্টিকেল

14 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস