আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:৩৪ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে ভূমি সেবা সপ্তাহে উদ্বোধন

চাটখিলে ভূমি সেবা সপ্তাহে উদ্বোধন

পূর্বশিখা রিপোর্ট :
স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়’ প্রতিপাদ্যকে সামনে রেখে ভূমি মন্ত্রণালয়ের ঘোষিত ২২ মে থেকে ২৮ মে পর্যন্ত সারাদেশে ‘ভূমি সেবা সপ্তাহ-২০২৩’ উদযাপনের অংশ হিসেবে চাটখিলে সোমবার সকালে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উজ্জল রায়ের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমান, চাটখিল প্রেস ক্লাবের অর্থ সম্পাদক প্রভাষক জসিম মাহমুদ, চাটখিল মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ ফারুক সিদ্দিকী ফরহাদ, সাংবাদিক রুবেল হোসেন, আলমগীর হোসেন হিরু সহ উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া বলেন, স্মার্ট ভূমি সেবার মূল অংশীজন হিসেবে দেশের জনগণকে সম্পৃক্ত করা, স্মার্ট ভূমি সেবা বিষয়ে সবাইকে পুঙ্খানুপুঙ্খভাবে অবগত করা এবং ভূমি সেবা পাওয়ার ক্ষেত্রে নাগরিক অধিকারের ব্যাপারের সবার মাঝে সচেতনতা বৃদ্ধি করাই এবারের ভূমি সেবা সপ্তাহের মূল লক্ষ্য। তিনি আরো বলেন, জনসাধারনের ভূমি বিষয়ক জ্ঞান না থাকায় সামাজিক অপরাধ বৃদ্ধি পাচ্ছে। তাই জনসাধারন কে ভূমি বিষয়ক যে কোন সেবা ও পরামর্শ সরাসরি ভূমি অফিস থেকে গ্রহন করতে তিনি আহ্বান জানান।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস