আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:৪১ - মিনিট |

 

Homeঅপরাধচাটখিলে ভাতার টাকা হাতিয়ে নিচ্ছে মহিলা মেম্বারের পরিবার

চাটখিলে ভাতার টাকা হাতিয়ে নিচ্ছে মহিলা মেম্বারের পরিবার

চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের সাবেক মহিলা মেম্বার রহিমা খাতুন ও তার পরিবার প্রতারণার মাধ্যমে বয়স্ক ভাতার টাকা হাতিয়ে নিচ্ছে। ঐ ইউনিয়নের ষাটোর্ধ্ব রৌশনারা বেগম বয়স্ক ভাতার আবেদন করতে উপজেলা সমাজ সেবা কর্মকর্তার কার্যালয়ে গেলে, তার জাতীয় পরিচয় পত্র সার্ভারে যাচাই করে দেখা যায় ২০২১ সালের জানুয়ারি মাস থেকে রৌশনারা বেগম বয়স্ক ভাতা ভোগ করছে।

তবে রৌশনারা বেগম ভাতা পাচ্ছেন না বলে জানালে, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ০১৮২**৫২২৬৮ নাম্বারটিতে মোবাইল ব্যাংকিং নগদ সেবার মাধ্যমে ভাতার টাকা প্রদান করা হচ্ছে বলে নিশ্চিত করেন। পরবর্তীতে ঐ মোবাইল নাম্বার যাচাই করে দেখা যায়, নাম্বারটিতে ব্যবহৃত ইমু আইডিতে সাবেক মহিলা মেম্বার রহিমা খাতুনের মেয়ে রুবি আক্তারের ছবি ব্যবহৃত রয়েছে এবং নাম্বারটি রুবির।

এই ঘটনার প্রতিকার চেয়ে প্রতারণার স্বীকার রৌশনারা বেগমের ছেলে মো. ইউসুফ উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। এই ঘটনা জানাজানি হলে ঐ এলাকার অনেকেই জানায়, তাদের নামে ভাতার আবেদন করে মহিলা মেম্বার ও তার পরিবার নিজেদের ব্যবহৃত বিভিন্ন নাম্বারে ভাতার টাকা হাতিয়ে নিচ্ছে।

চাটখিল উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফাহমিদা মুস্তফা বৃহস্পতিবার (০৭ মার্চ) বিকেলে অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে জানান, বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্তে অভিযোগ প্রমাণিত হলে, সরকারি অর্থ প্রতারণা মাধ্যমে আত্মসাৎকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

রিলেটেড আর্টিকেল

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস