আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:২০ - মিনিট |

 

Homeখেলাধুলাচাটখিলে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

চাটখিলে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

 

পূর্বশিখা রিপোর্টঃ

যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে এক অন্যন দৃষ্টান্ত ও মহৎ উদ্যোগ নিয়েছে চাটখিল উপজেলার শাহাপুর ইউনিয়নের পুরুষোত্তমপুর এলাকার ১০ কিশোর। তাদের উদ্যোগে ও সূর্যোদয় সংঘের আয়োজনে শনিবার (১৬ ডিসেম্বর) রাতে পুরুষোত্তমপুর পুরান পাটোয়ারী বাড়ি সংলগ্ন স্কুল মাঠে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় মন্ত্রিপাড়া হাইস্পীড রাইডার্স বনাম পোদ্দার বাজার টিম অংশগ্রহন করে পোদ্দার বাজার টিম বিজয়ী হয়।

খেলা শেষে বিজয়ী টিম সহ অংশগ্রহনকারী সকল টিমের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এউপলক্ষ্যে সাবেক ইউপি সদস্য মমিন হোসেনের সভাপতিত্বে ও ব্যবসায়ী জাহাঙ্গীর আলম মন্টুর পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম হায়দার কাজল।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি কামরুল আহসান, সূর্যোদয় সংঘের সভাপতি সিদ্দিক আহমেদ কিরন, সাধারন সম্পাদক আবদুল শহিদ ভুলু, ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি নুর কবির, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মাসুদ রানা, শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফজাল হোসেন সুমন প্রমুখ।

সভা শেষে বিজয়ী টিমকে ৫হাজার টাকা ও রানারআপ টিমকে ৩হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়। এছাড়া অংশগ্রহনকারী সকল খেলোয়াড়কে ক্রেস্ট ও মেডেল প্রদান করা হয়।

উদ্যোগ গ্রহনকারী কিশোর সিহাব, তানভীর, নিরব, অনিক, আল-আমিন, হৃদয়, হিমু জানায়, বর্তমান সমাজে কিশোর গ্যাং ও মাদক ব্যাধিতে রূপ নিচ্ছে। তাই তারা তাদের সমাজকে এই ব্যাধি থেকে মুক্ত করতে সুস্থ্য বিনোদনের অংশ হিসেবে ব্যাডমিন্ট টুর্নামেন্টর আয়োজন করেছে। আগামীতে আরও বিভিন্ন বিনোদন ও খেলাধুলার সংস্কৃতিতে কিশোর ও তরুনদের সম্পৃক্ত করতে তারা সূর্যোদয় সংঘের সাথে কাজ করবে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস