আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:৫১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে ব্যবসায়ীর বসত ঘরে হামলা-ভাঙচুর

চাটখিলে ব্যবসায়ীর বসত ঘরে হামলা-ভাঙচুর

চাটখিল পৌরশহরের ব্যবসায়ী নয়ন ট্রের্ডাসের সত্ত্বাধীকারি আরিফুল হক মামুনের ছয়ানী টবগার বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর করে ব্যাপক ক্ষতিসাধন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে। এই ব্যাপারে আরিফুল হক মামুন বাদি হয়ে রোববার সকালে চাটখিল থানায় দু’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগে জানা যায়, মামুনের দুই ভাই মোঃ হারুনুর রশিদ (৪৫) ও মোঃ মিরন (৪০)  প্রবাসে থাকতেন। তারা দুই ভাই প্রবাসে থাকাকালীন সময়ে সংসারের দায়-দায়িত্ব মামুন পরিচালনা করতেন। সে সুবাধে প্রবাসে থাকা ভাইয়েরা মামুনের কাছে সংসার খরচের টাকা পাঠাতেন। প্রবাসী দুই ভাই বাড়িতে আসার পর মামুনের সাথে তাদের হিসাব-নিকাশ নিয়ে বিরোধ দেখা দেয়। সে বিরোধের জের ধরে গত শনিবার রাতে মামুনের দুই ভাই মামুনের ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে ব্যাপক ক্ষতিসাধন করেছে। আরিফুল হক মামুন জানান, তাকে টাকা-পয়সার হিসাব নিয়ে ভাইয়ের প্রাণনাশের ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার হুমকি দিচ্ছেন। ফলে সে নিরাপত্তাহীনতায় ভুগছে।

এই ব্যাপারে মামুনের বড় ভাই হারুনুর রশিদের সাথে যোগাযোগ করলে তিনি ভাংচুরের কথা স্বীকার করলেও প্রাণনাশের ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার হুমকি দেওয়ার কথা অস্বীকার করেন।

চাটখিল থানা পুলিশের এসআই জাকির হোসেন জানান, তিনি ঘটনার তদন্ত করে ভাংচুরের সত্যতা পেয়েছেন।

রিলেটেড আর্টিকেল

15 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস