আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:৪৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে বৈদ্যুতিক শর্ট সার্কিটে নিঃস্ব ১০ পরিবার 

চাটখিলে বৈদ্যুতিক শর্ট সার্কিটে নিঃস্ব ১০ পরিবার 

নোয়াখালীর চাটখিল উপজেলার ৬নং পাঁচগাঁও ইউনিয়নের পশ্চিম আবু তোরাব নগরে বৈদ্যুতিক শর্ট সার্কিটে ১০ পরিবার নিঃস্ব হয়ে গেছে। সোমবার ভোররাতে এই দুর্ঘটনা ঘটে। অগ্নিকান্ডের সংবাদ পেয়ে চাটখিল ফায়ার স্টেশনের দুটি গাড়ি নিয়ে ফায়ার কর্মীরা ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। এতে প্রায় ১২লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারেরা দাবি করে।

সোমবার সকালে সরেজমিনে গিয়ে ক্ষতিগ্রস্তদের সাথে কথা বলে জানা যায়, স্থানীয় বেল্লাল হোসেনের দোকান ঘরে পিছনের অংশে ৬টি অটোরিকশা ও একটি মোটর চালিত ভ্যান মাসিক ভাড়ায় গ্যারেজ হিসেবে ব্যবহার করে আসছে অটোরিকশা চালকেরা। চালকদের ঐ গাড়িগুলো ও স্থানীয় কৃষক মহিন উদ্দিনের ৯৫মণ ধান এবং দোকান ঘরের সামনের অংশের মুদি দোকানটি পুড়ে ছাঁই হয়ে যায়। এতে দোকান ঘরের মালিক ও ভাড়াটিয়াদের প্রায় ১২লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।

অগ্নিকান্ডের সংবাদ পেয়ে স্থানীয় ইউ.পি চেয়ারম্যান ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্তদের সান্তনা দিয়েছেন। পাশাপাশি তিনি সহ স্থানীয় আওয়ামীলীগ নেতা ও চাটখিল প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক সাঈদ মোহাম্মদ তুষার স্থানীয় এমপি এইচ.এম ইব্রাহীম সহ জনপ্রতিনিধি ও প্রশাসনের কাছে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করার জন্য জোর দাবি জানিয়েছেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস