আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:৫২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরন

চাটখিলে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরন

চাটখিল উপজেলা প্রশাসন কর্তৃক ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে ২দিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ২০২১ আয়োজন করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে মেলার সমাপনী অনুষ্ঠানে মেলায় অংশগ্রহনকারী শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এ উপলক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার এএসএম মোসা’র সভাপতিত্বে উপজেলা মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম। বিশেষ অতিথি ছিলেন চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান ভূঁইয়া প্রমুখ।

সভায় চাটখিল থানার ওসি মো. আবুল খায়ের, চাটখিল প্রেস ক্লাব সাধারন সম্পাদ শোয়েব হোসেন বুলু সহ সাংবাদিকবৃন্দ ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় অংশগ্রহনকারী ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, বিজ্ঞান ও প্রযুক্তি মানুষের কল্যানে তবে এটার সঠিক ব্যবহার করলেই কল্যান বয়ে আনে নতুবা এর অপব্যবহার হলে সমাজে অকল্যান ও সামাজিক ব্যাধির সৃষ্টি হয়।

সভা শেষে প্রধান অতিথি মেলায় অংশগ্রহনকারী বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠান চাটখিল পাঁচগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়, সোমপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় ও পাল্লা মাহাবুব আদর্শ উচ্চ বিদ্যালয়ের টিমের মাঝে পুরস্কার বিতরন করেন।

রিলেটেড আর্টিকেল

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস