আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:০১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

চাটখিলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

রুবেল হোসেন (পূর্বশিখা ডেস্ক) রিপোর্টঃ

স্বাধীনতাকামী মুসলিম রাষ্ট্র ফিলিস্তিনের উপর ইহুদী রাষ্ট্র ইসরাইলের রাষ্ট্রীয় বাহিনী দ্বারা সন্ত্রাসী ও হত্যাযজ্ঞ হামলার প্রতিবাদে শানে সাহবা খতিব কাউন্সিল বাংলাদেশ চাটখিল উপজেলা শাখার আয়োজনে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ আসর চাটখিল কেন্দ্রীয় জামে মসজিদ মাঠ থেকে মাজলুম ফিলিস্তিনিদের পক্ষে সমর্থন জানিয়ে ও অভিশপ্ত ইসরাইলের বিরুদ্বে শানে সাহবা খতিব কাউন্সিল বাংলাদেশ ব্যানারে হাজার-হাজার তাওহীদি জনতা মিছিল নিয়ে চাটখিল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে চাটখিল পৌর ভবনের পাশে প্রতিবাদ সমাবেশ করে।

চাটখিল কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা আবু সাদেকের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন চাটখিল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা মহি উদ্দিন হাসান, শানে সাহবা খতিব কাউন্সিল বাংলাদেশ চাটখিল উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানা রকিব উদ্দিন, চাটখিল থানা শাহী জামে মসজিদের খতিব মাওলানা নুরুল ইসলাম, চাটখিল পৌর আওয়ামীলীগের সভাপতি শাহাজান খান বাবুল, চাটখিল উপজেলা দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক স্বপন পাটোয়ারী প্রমুখ।

বক্তারা যুগের পর যুগ ফিলিস্তিনের নারী-শিশু সহ স্বাধীনতাকামী মুসলমানদের উপর আমেরিকার সমর্থনে ইসরাইলের বর্বোরচিত হামলার নিন্দা জানিয়ে বলেন, বিশ্ব মোড়লরা মুসলমানদের উপর হামলায় নিরব থাকলেও ফিলিস্তিনিদের আত্মরক্ষায় পাল্টা হামলায় প্রতিবাদ জানাচ্ছে। এসময় বক্তরা আরো বলেন, মুসলমানরা আক্রমণ করে না; আক্রান্ত হলেই কেবল প্রতিহত করে। ইসলাম ধর্মে সন্ত্রাসের কোন স্থান নেই উল্লেখ করে বক্তরা বলেন, ইহুদী ইসরাইল সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে ফিলিস্তিনের মুসলমানদের হত্যা করছে। ফিলিস্তিনের বেসামরিক নারী ও শিশুদের উপর অমানবিক নির্যাতন ও হত্যাযজ্ঞ হামলা করতেছে। বক্তরা ইসরাইলের বর্বোরচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে কয়েক সহস্রাধিক ধর্মপ্রাণ মুসলিম তাওহীতি জনতা অংশগ্রহন করেন। সমাবেশ শেষে ফিলিস্তিনের বিজয় ও মসজিদুল আকসা ইসরাইলী সন্ত্রাসীদের থেকে মুক্ত করার প্রার্থনা মহান রবের দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস

LaurieNen on