আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:০৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে বিআরডি’র চেয়ারম্যানের বিরুদ্বে মিথ্যা অপপ্রচার-থানায় জিডি

চাটখিলে বিআরডি’র চেয়ারম্যানের বিরুদ্বে মিথ্যা অপপ্রচার-থানায় জিডি

নোয়াখালীর চাটখিল উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ও সাবেক চাটখিল কলেজের ভিপি মিজানুর রহমান (ভিপি মিজান) বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অপপ্রচার ও মানাহানিকর এবং আপত্তিকর ছবি পোস্ট করে সামাজিক মর্যাদা ক্ষুন্ন করা হয়েছে। এব্যাপারে মিজানুর রহমান চাটখিল থানায় জিডি দায়ের করেছেন।  

থানায় দায়ের হওয়া জিডি সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় মিজানুর রহমান ভিপি তার নিজ নামীয় ফেসবুক আইডিতে প্রবেশ করলে দেখতে পান “চাটখিল পৌরসভা আওয়ামীলীগ” নামীয় ফেসবুক আইডি থেকে অজ্ঞাতনামা জনৈক ব্যক্তি মিজানুর রহমানের ছবির সাথে পিস্তলের ছবি এডিটিং করে বসিয়ে ফেসবুকে ঐ ছবি পোস্ট করে। এতে মিজানুর রহমানের রাজনৈতিক ও সামাজিকভাবে মান-সম্মন ক্ষুন্ন সহ ভবিষ্যতে বড় ধরনের ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকায় তিনি ঐ দিন রাতে চাটখিল থানায় ঘটনার বিষয়ে জিডি দায়ের করেন।

মিজানুর রহমান (ভিপি মিজান) মঙ্গলবার (০১ নভেম্বর) দুপুরে চাটখিল প্রেস ক্লাবে এসে উপস্থিত সাংবাদিকদের জানান, চাটখিল পৌর আওয়ামীলীগের কাউন্সিল কে কেন্দ্র করে উদ্দেশ্য প্রনীতভাবে একটি চক্র তার সামাজিক মর্যাদা ক্ষুন্ন করতে এধরনের আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করছে। তিনি আরো বলেন, ছবির সামনে যে টেবিলের উপর পিস্তলের ছবি দেখা যায় বাস্তবে তার ঘরে ঐ টেবিল নাই বা ছিল না। শুধুমাত্র রাজনৈতিক উদ্দেশ্য হাছিলের জন্য একটি চক্র এমন ঘৃণীত ও আপপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করেছে।

তাই তিনি ঘটনার সুষ্ঠ তদন্ত করে “চাটখিল পৌরসভা আওয়ামীলীগ” নামীয় ফেসবুক আইডি কে চালাচ্ছে তা সনাক্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন। উল্লেখ্য ভিপি মিজান ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের দায়িত্বশীল পদে থেকে দীর্ঘদিন সুনামের সাথে কাজ করে আসছেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস