আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:৫৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে বাড়ির গেইটের তালা ভেঙ্গে মোটর সাইকেল চুরি-থানায় অভিযোগ

চাটখিলে বাড়ির গেইটের তালা ভেঙ্গে মোটর সাইকেল চুরি-থানায় অভিযোগ

ষ্টাফ রির্পোটার:

নোয়াখালীর চাটখিল বাজারের ব্যবসায়ী সাইফুল ইসলাম (২৪) গতকাল শুক্রবার রাতে ব্যবসায়ের কাজ শেষে বাড়িতে গিয়ে গেইটে তালা দিয়ে নিজের ব্যবহৃত মোটর সাইকেলটি রাখেন। সকালে ঘুম থেকে উঠে দেখা যায় গেইটের তালা ভেঙ্গে চোরেরা তার গাড়িটি নিয়ে যায়। এই ব্যাপারে সাইফুল ইসলাম বাদি হয়ে চাটথিল থানায় আজ শনিবার দুপুরে অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা যায়, সাইফুল চাটখিল বাজারের ব্যবসায়ী। সে শুক্রবার ব্যবসায়ের কাজ শেষে রাত ১০টার দিকে তার চাটখিল পৌরসভাস্থ ধামালিয়ার বাড়িতে চলে যান। বাড়িতে গিয়ে বাড়ির সিঁড়ির নিচে তার ব্যবহৃত মোটর সাইকেলটি রেখে শয়ন কক্ষে চলে যান। সকালে তিনি ফজরের নামায পড়তে ঘুম থেকে উঠে দেখতে পান বাড়ির গেইটের তালা ভেঙ্গে কে বা কারা তার ব্যবহৃত Hornet CBS ব্যান্ডের ব্লু কালার মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। চুরি হওয়া মোটর সাইকেলটির ইঞ্জিন নং- KC39EA0007902 ও চেসিস নম্বর- PSOKC3990KH5079 38। পরে ঐ ব্যবসায়ী স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গকে ঘটনা জানিয়ে ও দেখিয়ে দুপুরে চাটখিল থানায় এই বিষয়ে অভিযোগ দায়ের করেন।

চাটখিল থানার ওসি মো. আবুল খায়ের অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

রিলেটেড আর্টিকেল

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস