আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:৫৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে বাবার লাশ বাড়িতে রেখে, পরীক্ষা দিয়েছে মেয়ে

চাটখিলে বাবার লাশ বাড়িতে রেখে, পরীক্ষা দিয়েছে মেয়ে

ষ্টাফ রির্পোটার:

চাটখিল উপজেলার বালিয়াধর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্রী (এসএসসি) পরীক্ষার্থী আয়েশা আক্তারের বাবা গতকাল সোমবার রাতে নিজ বাড়িতে (দেলিয়াই মেনির বাড়ি) মারা যান। আজ মঙ্গলবার সকালে বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষা দিতে আসে আয়েশা। আয়েশা উপজেলার খিলপাড়া বহুমূখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের এসএসসি পরীক্ষার্থী।

খিলপাড়া বহুমূখী উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্রের হল সুপার কড়িহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনির হোসেন জানান, আয়েশা প্রথমে শোকে কাতর থাকলেও আমরা তাকে স্বাভাবিক করার চেষ্টা করেছি এবং তার কক্ষে দায়িত্বে থাকা শিক্ষক ও সহপাঠীদের উৎসাহে সে স্বাভাবিকভাবে পরীক্ষা দিয়েছে।

বালিয়াধর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা আক্তার জানান, আয়েশার বাবা নুর হোসেন দেলিয়াই বাজারে হোটেল শ্রমিক ছিলেন। পারিবারিকভাবে আয়েশা দরিদ্র পরিবারের সন্তান। তার বাবা অনেক কষ্ট করে তার লেখা পড়া চালিয়েছেন। আমরাও স্কুলের পক্ষ থেকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছি। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রেখে যান।

 

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস