আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:১৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে ফেসবুকে পিস্তলের ছবি আপলোড করা সে যুবক আটক

চাটখিলে ফেসবুকে পিস্তলের ছবি আপলোড করা সে যুবক আটক

চাটখিলে নিজের ফেসবুক আইডিতে পিস্তলের ছবি আপলোড করা সে যুবক কে আটক করেছে চাটখিল থানা পুলিশ। আটককৃত সোহরাব হোসেন মাহি (২০) উপজেলার ৩নং পরকোট ইউনিয়নের দক্ষিণ রামদেবপুর মোল্লা বাড়ির মৃত সামছুল আলম মোল্লার ছেলে। শনিবার রাতে উপজেলার পরকোট ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, আটককৃত যুবক গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নিজের সোহরাব হোসেন মাহি (ইংরেজি নাম) ফেসবুক আইডির হিস্টোরিতে একটি পিস্তলের ছবি আপলোড করে। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে এলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে কখনো নিজের মোবাইল হারিয়ে গিয়েছে আবার কখনো অন্য ফেসবুক গ্যালারি থেকে পিস্তলের ছবি আপলোড করেছে বলে ভিন্ন ভিন্ন কথা বলে।

চাটখিল থানার ওসি গিয়াস উদ্দিন জানান, আটকৃত যুবকের বক্তব্য সন্দেহ হওয়ায় এবং পিস্তলের ছবি আপলোডের বিষয়ে কোন সদুত্তর দিতে না পারায় তাকে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় ধৃত করে থানা হাজত খানায় রাখা হয়। পরে সে ম্যাজিস্ট্রেটে কার্যালয়ে জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তাকে রোববার দুপুরে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

রিলেটেড আর্টিকেল

18 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস