আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:৪২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে প্রতিহিংসা বশত ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : দোকানঘর পুড়ে ছাঁই

চাটখিলে প্রতিহিংসা বশত ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : দোকানঘর পুড়ে ছাঁই

চাটখিল পৌর শহরের দশানীটবগা এলাকার রাজা মিয়া হাজি বাড়ি সংলগ্ন শহিদুল ইসলামের কনফেকশনারি দোকানে প্রতিহিংসা বশত আগুন লাগিয়ে ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী শহিদুল ইসলাম তার অপর দুই ভাই ফারুক হোসেন ও মনির হোসেন বাবুর বিরুদ্ধে বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, ভুক্তভোগী ব্যবসায়ী শহিদুল বাবার সম্পত্তির নিজ অংশে দোকান ঘর নির্মাণ করে ব্যবসায় পরিচালনা করে আসছে। তার দোকান ঘরের পূর্ব পার্শ্বে তার ভাই ফ্রান্স প্রবাসী মনির হোসেন বাবু ডুপলেক্স বিল্ডিং নির্মাণ করে। এতে বাবু তার বাড়ির সৌন্দর্য্য বর্ধনের জন্য শহিদুলকে দোকান ঘর সরিয়ে নিতে চাপ প্রয়োগ করে। শহিদুল দোকান ঘর সরিয়ে না নিলে আগুন দিয়ে পুড়ে ছাঁই করে দেওয়ার হুমকি দিয়ে মনির হোসেন বাবু শুক্রবার ফ্রান্সে চলে যায়।

পরবর্তীতে শহিদুল সোমবার সকালে তার দোকান ঘরের পার্শ্বে মাটি ভরাট করতে গেলে অপর ভাই ফারুক হোসেন বাঁধা দেয়। এরই ধারাবাহিকতায় মনির হোসেন বাবু ও ফারুক হোসেন যোগসাজশে গত মঙ্গলবার গভীর রাতে শহীদুলের ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লাগিয়ে দেয়।

শহিদুল চাটখিল প্রেস ক্লাবে এসে উপস্থিত সাংবাদিকদের জানান, পার্শ্ববর্তী আয়েশা আক্তার আগুনে দোকান পুড়ে যেতে দেখে শৌরচিৎকার দিলে আশপাশের লোকজন এসে ফায়ার সার্ভিসে সংবাদ দিলে ফায়ার কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করে। এসময় শহিদুলের ব্যবসা প্রতিষ্ঠান সম্পন্ন পুড়ে ছাঁই হয়ে যায়। তিনি এই ঘটনায় পুরোপুরি নিঃস্ব হয়ে গেছে। তাই তিনি সংশ্লিষ্টদের কাছে ন্যায় বিচার কামনা করেছেন।

চাটখিল থানার ওসি মুহাম্মদ ইমদাদুল হক অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে জানান, বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস