আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৫৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে প্রতিবন্ধীকে পিটিয়ে গুরুতর আহত-আটক:২

চাটখিলে প্রতিবন্ধীকে পিটিয়ে গুরুতর আহত-আটক:২

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর গ্রামের আবদুল হকের ছেলে প্রতিবন্ধী রিয়াজ হোসেন (২৮) কে স্থানীয় সন্ত্রাসীরা পিটিয়ে গুরুতর আহত করেছে। গত ৩দিন থেকে হামলার শিকার ঐ প্রতিবন্ধী যুবক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার সকালে প্রতিবন্ধী যুবক বাদী হয়ে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে চাটখিল থানা পুলিশ হামলাকারী ২ সন্ত্রাসীকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হচ্ছে ঐ গ্রামের আবদুল মতিনের ছেলে আরমান হোসেন (১৯) ও জাহাঙ্গীর হোসেনের ছেলে রমিজ রেজা শাকিব (১৯)।

 

বৃহস্পতিবার রাতে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ভুক্তভোগী প্রতিবন্ধী রিয়াজের সাথে কথা বলে জানা যায়, আটককৃত আরমান ও রমিজ সহ ৮/১০জন স্থানীয় কিশোর গ্যাং ও সন্ত্রাসীরা সংঘবদ্ধভাবে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার উপর হামলা চালায়। হামলাকারীরা প্রথমে গত রোববার রাতে এবং দ্বিতীয়বার মঙ্গলবার রাতে স্থানীয় চা দোকানে তাকে বেদম মারধর করে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র্ভতি করে। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

 

থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন আটকের কথা স্বীকার করে বলেন আইনি প্রক্রিয়া শেষে আটককৃতদের শুক্রবার সকালে কারাগারে প্রেরন করা হবে।

 

 

 

 

 

 

 

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস