আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:০৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে প্রতিপক্ষের হামলায় আহত-৩ গ্রেফতার -৪

চাটখিলে প্রতিপক্ষের হামলায় আহত-৩ গ্রেফতার -৪

পূর্বশিখা রিপোর্ট :
চাটখিল উপজেলার পরকোট ইউনিয়েনের খালিশ পাড়া গ্রামের সাত্তার বাড়িতে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের একই দিনে দুদফা হামলায় তিনজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার সকালে ও দুপুরে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। আহতরা হচ্ছে, মো: হোসাইন (৪৫) হাসিনা আক্তার (৩৫) ও মো: মিজান (৪২)। এই ব্যাপারে আহত মো: হোসাইন বাদী হয়ে ৭জন সহ অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ৪জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে একই বাড়ির আলী আজমের ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মফিজ উদ্দিন (৫০), আবুল খায়ের (৫৫) মো: সিরাজের ছেলে শাহ আলম (৩৫) ও মো: মফিজ উদ্দিনের ছেলে মেহেদী হাসান শামিম (২০) ।

অভিযোগে জানা যায়, গত সোমবার সকালে মো: মিজান তাদের ভোগ দখলীয় সম্পত্তির উপর থাকা মেহগনি গাছ কাটতে গেলে প্রতিপক্ষের লোকজন মিজানের উপর হামলা চালিয়ে তাকে মারধর করে। এ-সময়ে মিজানের বোন হাসিনা আক্তার এগিয়ে এলে তাকেও বেদম মারধর করে গুরুতর আহত করে। এ সংবাদ পেয়ে হাসিনা আক্তারের বড় ভাই মো: হোসাইন দুপুরে বাড়িতে যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন তার উপর অতর্কিত হামলা চালিয়ে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এবং তার পকেটে থাকা ১২হাজার ৫শত ছিনিয়ে নেয়। হাসিনা ও হোসাইন চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, এই ব্যাপারে থানায় মামলা হয়েছে। গ্রেফতাদের মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস